Mimi Chakarborty: প্লেনে দেওয়া খাবারে চুল! অভিযোগের পরও জবাব নেই, এমিরেটসকে তুলোধনা মিমির!

 এবার এক আন্তর্জাতিক বিমান সংস্থার বিরুদ্ধে বেজায় চটলেন মিমি চক্রবর্তী। মাঝ আকাশে অপ্রত্যাশিত এক ঘটনার মুখোমুখি তিনি। বিমানে দেওয়া খবারে চুল। তাতেই অত্যন্ত বিরক্ত যাদবপুরের সাংসদ। 

Updated By: Feb 22, 2023, 02:06 PM IST
Mimi Chakarborty: প্লেনে দেওয়া খাবারে চুল! অভিযোগের পরও জবাব নেই, এমিরেটসকে তুলোধনা মিমির!
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার এক আন্তর্জাতিক বিমান সংস্থার বিরুদ্ধে বেজায় চটলেন মিমি চক্রবর্তী। মাঝ আকাশে অপ্রত্যাশিত এক ঘটনার মুখোমুখি তিনি। বিমানে দেওয়া খবারে চুল। তাতেই অত্যন্ত বিরক্ত যাদবপুরের সাংসদ। এমনকী মেইল করে অভিযোগ জানানোর পরও কোনও হেলদোল নেই বিমান সংস্থার। এরপরই ট্যুইট করে রীতিমতো বিমানসংস্থাকে ভৎর্সনা করলেন মিমি। 

আরও পড়ুন, WATCH । Ram Charan: সামনেই অস্কার ২০২৩, খালি পায়ে মার্কিন যুক্তরাষ্ট্রে রওনা আভিনেতা রাম চরণের

ট্যুইট করে মিমি লেখেন, ‘আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে যারা আপনাদের সঙ্গে ট্রাভেল করছে তাঁদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনও ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমকে মেইল করেও কোনও সদুত্তর পাইনি। আপনারা ক্ষমাও চাননি। এই চুলটা আমার ক্রসোঁ থেকে বেরিয়েছে যেটা আমি চিবোচ্ছিলাম।’

উড়ান সংস্থার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ নতুন নয়। মাঝ আকাশে নানান সময় নানান কিছু শিকার হয়েছেন অনেক তারকারা। কখনও তাদের জিনিসপত্র হারিয়ে গেছে আবার কখনও সময়ে খাবার না পাওয়ার অভিযোগে সরব হয়েছিলেন অনেকেই। সম্প্রতি ৩৪-এ পা দিয়েছেন নায়িকা। নিজের জন্মদিন কাটাতেই প্যারিসে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে বহু ছবিও পোস্ট করেছেন তিনি। 

মিমির সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনায় প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাঁদের কথায়, “দিনদিন টিকিটের দাম বাড়ছে আর আপনাদের এত নিম্নমানের পরিষেবা”! আবার কেউ বললেন, “দেশের এমপি-র সঙ্গে এই আচরণ। তাহলে সাধারণ মানুষের সঙ্গে কী হতে পারে!'' তবে মিমিকে শেষ দেখা গেছে ‘মিনি’ সিনেমায়। বাংলায় কাজের পাশাপাশি এবার বলিউডেও পা রাখার কথা চলছে অভিনেত্রীর। সঙ্গে রাজনীতির ময়দানেও বেশ সক্রিয়। গত মাসে যোগ দিয়েছিলেন সংসদের বাজেট অধিবেশনেও।

আরও পড়ুন, Alia Bhatt: ঘরে তাক করা ক্যামেরায় গোপনীয়তা লঙ্ঘন! 'সবকিছুর সীমা আছে', রেগে আগুন আলিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.