Urfi Javed : উর্ফিকে ধর্ষণের হুমকি, পুলিসের হাতে অভিযুক্ত

উর্ফিকে ধর্ষণের হুমকি, এক ব্য়ক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিস। নবীন গিরি নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। জানা যাচ্ছে, নবীন গিরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ (যৌন হেনস্থা), ৩৫৪ ডি (উত্যক্ত করা), ৫০৯, ৫০৬ (অপরাধমূলক কার্যকলাপ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ, উর্ফিকে হোয়াটসঅ্যাপে ধর্ষণের হুমকি দিতেন নবীন গিরি নামে এই ব্যক্তি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 22, 2022, 06:53 PM IST
Urfi Javed : উর্ফিকে ধর্ষণের হুমকি, পুলিসের হাতে অভিযুক্ত

Urfi Javed, Rape, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : উর্ফিকে ধর্ষণের হুমকি, এক ব্য়ক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিস। নবীন গিরি নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। জানা যাচ্ছে, নবীন গিরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ (যৌন হেনস্থা), ৩৫৪ ডি (উত্যক্ত করা), ৫০৯, ৫০৬ (অপরাধমূলক কার্যকলাপ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ, উর্ফিকে হোয়াটসঅ্যাপে ধর্ষণের হুমকি দিতেন নবীন গিরি নামে এই ব্যক্তি। 

এদিকে এর আগে লেখক চেতন ভগতের বিরুদ্ধে ধর্ষণে প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছিলেন উর্ফি। ২০১৮ সালে লিক হওয়া একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেন তিনি। তাঁর দাবি সেই চ্যাটটি চেতনের। পাশাপাশি লেখককে ‘পারভার্ট’ বলেও কটাক্ষ করেন উর্ফি। মি টু মুভমেন্ট নিয়ে যখন উত্তাল ছিল ভারত সেই সময়েই প্রকাশ্যে এসেছিল সেই হোয়াটসঅ্যাপ চ্যাট। যদিও চেতনের দাবি ছিল সেটি ফেক। উর্ফি আবারও সেই হোয়াটসঅ্যাপ চ্যাট শেয়ার করে উর্ফি চেতনকে পারভার্ট বলে কটাক্ষ করেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি একটি অনুষ্ঠানে চেতন ভগত বলেন, ‘ফোন এখন যুব সম্প্রদায়কে বিপথে চালনা করছে, মূলত ছেলেদের। দীর্ঘক্ষণ ওরা ইনস্টাগ্রাম রিল দেখতেই কাটিয়ে দেয়। সবাই জানে যে উর্ফি জাভেদ কে? তার ছবি দিয়ে তোমরা কী করবে? এটা কি তোমার পরীক্ষায় আসবে নাকি তুমি কোনও চাকরির ইন্টারভিউ দিতে গেলে তোমায় জিগেস করা হবে যে তার আউটফিট সম্পর্কে তুমি কী জানো?’ এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শনিবার উর্ফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে চেতন ভগতের মন্তব্যের সমালোচনা করে একাধিকবার লেখেন। তিনি লেখেন, ‘তাঁর মতো পুরুষেরা নিজেদের দোষ ত্রুটি ঢাকতে সবসময় মহিলাদের দোষারোপ করে। তুমি একজন পারভার্ট বলে এটা সেই মহিলার দোষ নয় যে সে কী পরেছে। 

কয়েকদিন আগেই আবার শ্যুটিং করতে গিয়ে উর্ফির দুবাই পুলিসের হাতে আটক হওয়ার খবর ছড়িয়ে পড়ে। উর্ফির এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, ‘তাঁর বানানো একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য শ্যুট করছিলেন অভিনেত্রী, যা দুবাই পুলিসের মতে একটু বেশিই খোলামেলা। যদিও সেই পোশাক নিয়ে দুবাই পুলিসের কোনও আপত্তি নেই।’  যদিও এই খবর ছড়িয়ে পড়ার পরই মুখ খোলেন উর্ফি। জানান, ‘পুলিস তাঁকে আটক করেননি। ঐ লোকেশন নিয়ে কিছু সমস্যা ছিল। ঐ পাবলিক প্লেসে আগে শ্যুটিংয়ের অনুমতি ছিল। কিন্তু প্রোডাকশন টিম একটু বেশি সময় নিয়ে নেয়, সেই কারণেই পুলিস এসে শ্যুটিং বন্ধ করে দেয়।’  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.