Sana Khan-Mufti Anas Saiyad: গর্ভবতী সানাকে পার্টিতে টানতে টানতে নিয়ে চললেন স্বামী, নিন্দার ঝড় নেটপাড়ায়

বিনোদন জগৎ ছেড়ে মুফতি আনাস সাইয়্যাদকে বিয়ে করেছেন অভিনেত্রী সানা খান। এই জুটি এখন তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছে। রবিবার মুম্বাইয়ে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে দেখা গিয়েছিল প্রাক্তন অভিনেত্রী সানা খান এবং তাঁর স্বামীকে। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে মুফতি সানার হাত ধরে পাপারাজ্জিদের সামনে দিয়ে অনুষ্ঠানে দ্রুত টেনে নিয়ে যাচ্ছেন। তখন সানা বলছেন যে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন আর হাঁটতে পারছেন না।

Updated By: Apr 17, 2023, 02:42 PM IST
Sana Khan-Mufti Anas Saiyad: গর্ভবতী সানাকে পার্টিতে টানতে টানতে নিয়ে চললেন স্বামী, নিন্দার ঝড় নেটপাড়ায়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: বিনোদন জগৎ ছেড়ে মুফতি আনাস সাইয়্যাদকে বিয়ে করেছেন অভিনেত্রী সানা খান। এই জুটি এখন তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছে। রবিবার মুম্বাইয়ে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে দেখা গিয়েছিল প্রাক্তন অভিনেত্রী সানা খান এবং তাঁর স্বামীকে। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে মুফতি সানার হাত ধরে পাপারাজ্জিদের সামনে দিয়ে অনুষ্ঠানে দ্রুত টেনে নিয়ে যাচ্ছেন। তখন সানা বলছেন যে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন আর হাঁটতে পারছেন না।

আরও পড়ুনRitabhari Chakraborty | Salman Khan: সলমান-ইমরানের সঙ্গে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে ঋতাভরী…

প্রাক্তন অভিনেত্রী একটি কালো বোরখায় পরেছিলেন। মুফতি আনাস একটি কালো লম্বা নবাবি, সাদা কুর্তা এবং পাজামা পড়েছিলেন। তাঁদেরকে ভীষণ আকর্ষক লাগছিল।
বাবা সিদ্দিকের ইফতার পার্টিতে সানা এবং আনাসের ভিডিওটি ইনস্টাগ্রামে পাপারাজো অ্যাকাউন্টে থেকে শেয়ার করা হয়েছিল। ক্যাপশনে লেখা ছিল, "সানা খান থক গেই ! সানা খান তার স্বামীর সঙ্গে বাবা সিদ্দিকের ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন!! মনে হচ্ছে তারা তাড়াহুড়োয় ছিলেন!!" একজন ব্যক্তি এতে মন্তব্য করেছেন, "ওকে শ্বাস নিতে দাও,।" আরেকজন মন্তব্য করেছিল্ন, "কেন সে তাঁর এই অবস্থায় তাঁকে এত দ্রুত টেনে নিয়ে যাচ্ছে?" আরও একজন বলেছেন, "তাঁর শ্বাস নিতে  অসুবিধে হচ্ছে, সে গর্ভবতী..."

একটি ভিডিওটিতে সানা মন্তব্য করেছেন যে, তাঁর ' সুন্দর ভাই ও বোনরা' তাঁকে নিয়ে যেন এতো উদ্বিগ্ন না হয়, সেইজন্যে তিনি অনুরোধও করেন। সানা ভক্তদের উদ্বেগের জন্য ধন্যবাদ জানিয়েছেন, কারণ তিনি পাপারাজ্জি ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে এই ব্যাপারটা তাঁর কাছেও 'অদ্ভুত দেখাচ্ছে'। তিনি লিখেছেন, আমরা বেরিয়ে আসার পরে ড্রাইভার এবং গাড়ির সঙ্গে যোগাযোগ বিছিন্ন হয়ে পরেছিল এবং আমি তার চেয়ে বেশি সময় ধরে দাঁড়িয়ে ছিলাম। স্বাভাবিক ভাবে খুব ঘাম হচ্ছিল এবং অস্বস্তি বোধ হচ্ছিল , তাই তিনি আমার  স্বামী আমাকে ভিতরে নিয়ে যেতে চাইলেন যাতে আমি বসে জল এবং একটু বাতাস খেতে পারি। আমিই তাকে বলেছিলাম  চলো তাড়াতাড়ি ভিতরে যাই কারণ আমরা পাপারাজ্জিদের বিরক্ত করতে চাই না, যারা সেখানে বাকি সমস্ত অতিথিদের ছবি তুলছিলেন। তাই শুধু একটি অনুরোধ, অনুগ্রহ করে অন্যথা ভাববেন না। আপনাদের উদ্বেগের জন্য আবারও সবাইকে ধন্যবাদ। এখানে সকলের প্রতি রইল অনেক ভালোবাসা রইল।"

আরও পড়ুন- Sobhita Dhulipala: আগুন রঙা শাড়িতে নজর কাড়লেন বলি নায়িকা, ঠিক যেন লালপরী!

সানা খান হাল্লা বোল, ওয়াজাহ তুম হো ইত্যাদি ছবিতে অভিনয় করেছিলেন। তিনি একজন প্রতিযোগী হিসেবে বিগ বস ৬-এ অংশও ছিলেন। ২০২০ সালের নভেম্বরে আনাসকে বিয়ে করার আগে তিনি তাঁর অভিনয় ক্যারিয়ার ছেড়েছিলেন। এই বছরের মার্চ মাসে, তিনি একটি সাক্ষাত্কারে তাঁর গর্ভাবস্থার বিষয়টি নিশ্চিত করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.