Madhumita Sarcar: রক্তে সংক্রমণ, পেটে তীব্র যন্ত্রণা, তড়িঘড়ি অস্ত্রোপচার মধুমিতার...

Madhumita Sarcar: হাতে রয়েছে স্যালাইনের চ্যানেল, চোখে পাওয়ারের চশমা, পাশে রাখা বই। সোমবার সকালে মধুমিতার পোস্ট দেখে আঁতকে ওঠে নেটপাড়া।  কী কারণে হাসপাতালে ভর্তি অভিনেত্রী? 

Updated By: Apr 17, 2023, 01:29 PM IST
Madhumita Sarcar: রক্তে সংক্রমণ, পেটে তীব্র যন্ত্রণা, তড়িঘড়ি অস্ত্রোপচার মধুমিতার...

Madhumita Sarcar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দা থেকে বড়পর্দা আর এখন ওয়েব সিরিজেরও অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। কিছুদিন আগেই সাগরপাড়ে সোলোট্রিপে গিয়েছিলেন অভিনেত্রী। গোয়ার আনাচে কানাচে নিজেই ড্রাইভ করে ঘুরছিলেন আর সমাজ মাধ্যমে শেয়ার করে নিচ্ছিলেন রোদ ঝলমলে আনন্দের সেই মুহূর্ত। কিন্তু এর মাঝেই আচমকা দুঃসংবাদ। অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে একটি ছবি পোস্ট করেন মধুমিতা। সেই ছবি দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। কী হয়েছে মধুমিতার?

আরও পড়ুন-Uorfi Javed | Neeraj Pandey: 'তোমাকে পিটিয়ে মারা উচিত', উরফিকে হেনস্থায় অভিযুক্ত নীরজ পান্ডের সহকারি

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের পোশাকে বেডে শুয়ে অভিনেত্রী। হাতে রয়েছে স্যালাইনের চ্যানেল, চলছে ড্রিপ। চোখে পাওয়ারের চশমা, পাশে রাখা বই। নেটপাড়ায় সর্বক্ষন যে পরিপাটি মধুমিতাকে দেখা যায় সে একেবারেই আলাদা। অভিনেত্রীর শুকনো মুখ দেখেই অনুমান করা যাচ্ছে, তিনি গুরুতর অসুস্থ। মধুমিতা জানান, কয়েকদিন ধরেই  পেটে অসহ্য যন্ত্রণা হচ্ছিল। পেটে ব্যথা নিয়েই শ্যুটিং করছিলেন। যন্ত্রণা সহ্য করতে না পেরে রবিবার মধ্য রাতেই হাসপাতালে যান  ও পরীক্ষা নিরীক্ষা করে জানা যায় অ্যাপেনডিক্স বেড়ে গেছে। তড়িঘড়ি অস্ত্রোপচার দরকার কারণ রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল। এরপরেই অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। সোমবার সকালেই হয়েছে অপারেশন। মধুমিতা জানান, ‘অপারেশন হয়ে গিয়েছে। ঈশ্বরের আশীর্বাদে এখন ভালো আছি।’

 

আপাতত হাসপাতালেই রয়েছেন মধুমিতা। ডাক্তার এখনও তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দেননি। নায়িকার মতে, হয়তো আগামী কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে তাঁকে। তবে বাড়ি ফিরেও কয়েকদিন বিশ্রামেই থাকতে হবে নায়িকাকে। নেটপাড়ায় ছবি পোস্ট করার পরেই অনুরাগীরা তাঁর আরোগ্য কামনা করেছেন। সম্প্রতি কেকেআরের ম্যাচ দেখতে যাওয়ার রিলস শেয়ার করেছিলেন নায়িকা। সেখান থেকে কী যে হয়ে গেল, অনেকেই লিখেছেন তাঁদের উদ্বিগ্নতার কথা।

আরও পড়ুন-Tv Actress Bikini Look: পর্দার মিষ্টি মেয়েরা যখন দুষ্টু...

প্রসঙ্গত, হাসপাতালে বেড থেকেই কাজ নিয়ে চিন্তিত মধুমিতা। তাঁর টিম থেকে পোস্ট করা হয়েছে তাঁর আগামী সিরিজের ট্রেলার। জাতিস্মর ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। সশরীরে না হলেও নেটপাড়াতেই আগামী কাজের প্রচার চালাচ্ছেন নায়িকা। শরীর সুস্থ করেই তিনি ফিরবেন শ্যুটি ফ্লোরে। চিনির সাফল্যের পর আসতে চলেছে চিনি ২। কিছুদিন আগেই সেই ছবির ঘোষণা হয়েছে। রবিবার চিনি ২-এর শ্যুটিংয়েই ছিলেন নায়িকা। আপাতত তাঁর সুস্থ হওয়ার অপেক্ষা। মধুমিতা নিজেই জানিয়েছেন, মারাত্মক কিছু হয়েছিল তবে এখন তিনি বিপন্মুক্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.