উঠতি অভিনেত্রীর রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার উঠতি মডেল-অভিনেত্রীর পচাগলা দেহ। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, খুন করা হয়েছে কৃতিকা চৌধুরীকে। কে খুন করল? কেন খুন করল? তদন্তে নেমেছে মুম্বই পুলিস। হরিদ্বারে কৃতিকার বাড়িতে খবর পাঠানো হয়েছে। ২০১৩-র ছবি রাজ্জোতে নজর কাড়েন কঙ্গনা রানাউত। ওই ছবিতেই দেখা গিয়েছিল উঠতি মডেল-অভিনেত্রী কৃতিকা চৌধুরীকে। ফটোশুটে বারবার নজর কেড়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

Updated By: Jun 13, 2017, 10:57 PM IST
উঠতি অভিনেত্রীর রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

ব্যুরো: মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার উঠতি মডেল-অভিনেত্রীর পচাগলা দেহ। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, খুন করা হয়েছে কৃতিকা চৌধুরীকে। কে খুন করল? কেন খুন করল? তদন্তে নেমেছে মুম্বই পুলিস। হরিদ্বারে কৃতিকার বাড়িতে খবর পাঠানো হয়েছে। ২০১৩-র ছবি রাজ্জোতে নজর কাড়েন কঙ্গনা রানাউত। ওই ছবিতেই দেখা গিয়েছিল উঠতি মডেল-অভিনেত্রী কৃতিকা চৌধুরীকে। ফটোশুটে বারবার নজর কেড়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

পশ্চিম মুম্বইয়ের আন্ধেরিতে চারবাংলো এলাকার ভৈরবনাথ এসআরএ সোসাইটিতে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হল বছর তেইশের কৃতিকার পচাগলা দেহ। ফ্ল্যাটের দরজা ছিল বাইরে থেকে বন্ধ। বেশ কয়েকদিন ধরেই দেখা যাচ্ছিল না বি টাউনের এই উঠতি মডেল-অভিনেত্রীকে। প্রতিবেশীরা ভেবেছিলেন কাজেই হয়ত বাইরে কোথাও গিয়েছেন মালকিন। সন্দেহ দানা বাঁধে যখন ফ্ল্যাট থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকে। পুলিসে খবর দিলে দরজা ভেঙে উদ্ধার করা হয় কৃতিকার বিকৃত দেহ।

পুলিসের অনুমান, দিন চারেক আগে মারা গিয়েছেন এই তরুণী। প্রাথমিকভাবে তাঁর দেহে আঘাতের কোনও চিহ্ন মেলেনি। ঘরের ভিতর এসি চালু থাকায় দেহ পচতে কয়েকদিন সময় লেগেছে বলে দাবি পুলিসের। তবে পচনের মাত্রা এতটাই বেড়ে যায় যে তাঁর দেহ প্রথমে চিনতেই পারেননি প্রতিবেশীরা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, খুন করা হয়েছে কৃতিকাকে।

কৃতিকার বাড়ি আদতে হরিদ্বারে। গত কয়েক বছর কাজের সূত্রে তিনি মুম্বইতে থাকতেন। ইতিমধ্যেই বেশ কিছু ডেইলি সোপে অভিনয় করেছেন তিনি। কীভাবে মৃত্যু হল প্রাণচঞ্চল এই মডেলের, বি টাউনে এখন তা নিয়েই সোরগোল পড়ে গিয়েছে।

.