The Legend of Maula Jatt: সেনার প্রাণের বিনিময়ে সিনেমা চাই না, ফাওয়াদ-মাহিরার ছবির মুক্তির আগেই হুঁশিয়ারি এমএনএসের

The Legend of Maula Jatt: ফাওয়াদ খান ও মাহিরা খান এদেশে পরিচিত দুটি মুখ। অ্যায় দিল হ্যায় মুসকিল ও খুবসুরতের মতো ছবিতে অভিযন করেছেন ফাওয়াদ। পাশাপাশি শাহরুখ খান অভিনীত রইস ছবিতে ছিলেন মাহিরা খান

Updated By: Sep 22, 2024, 02:41 PM IST
The Legend of Maula Jatt: সেনার প্রাণের বিনিময়ে সিনেমা চাই না, ফাওয়াদ-মাহিরার ছবির মুক্তির আগেই হুঁশিয়ারি এমএনএসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২ অক্টোবর ভারতে মুক্তি পাওয়ার কথা ফাওয়াদ খান ও মাহিরা খান অভিনীত পাকিস্তানি ছবি 'দ্যা লেজেন্ড অব মৌলা জাট'। তার আগেই ময়দানে নেমে পড়ল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। রাজ ঠাকরের দলের হুমকি, মুম্বইয়ের কোনও হলে মৌলা জাট মুক্তি পেলে হল ভেঙে গুড়িয়ে দেওয়া হবে। দেশের অন্যান্য রাজ্যের দলগুলিরও উচিত এই ছবির মুক্তি রুখে দেওয়া। কোনও পাকিস্তানি ছবি এদেশে চলবে না।

আরও পড়ুন- একসঙ্গে রূপম-অমিত! কলকাতার রকপ্রেমীরা কি আপডেটেড? এবার হবে...

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার নেতা অময় খোপকর সংবাদ সংস্থাকে জানিয়েছেন, কোনও পাকিস্তানি ছবি বা অভিনেতাকে এদেশের রেয়াত করা হবে না। ছবি রিলিজ করলে প্রবল বিক্ষোভ হবে। দেশের অন্যান্য দলগুলিকেও বলব এর বিরোধিতা করতে। আমাদের জওয়ানরা সীমান্তে শহিদ হচ্ছে, আমাদের শহরে ঢুকে হামলা চালানো হচ্ছে। এরকম অবস্থায় পাক অভিনেতাদের ছবি মুক্তি পাবে! আমাদের এখানে কি ট্যালেন্টের অভাব আছে?

হল মালিকদের হুমকি দিয়ে খোপকর বলেন, হল মালিকরা জানেন তাদের থিয়েটারগুলিতে যে কাচ লাগানো থাকে তা কতটা দামি। যে কোনও পাকিস্তানি অভিনেতা ভারতে এলে তাদের পেটানো হবে। আর্ট ও রাজনীতি দুটো আলাদা জিনিস কিন্তু জওয়ানেদর প্রাণের বিনিময়ে আমরা কোনও শিল্প চাই না।

উল্লেখ্য়, ২০১৬ সালে উরি সেক্টরে হামলা চালিয়েছিল পাক সেনা। শহিদ হয়েছিলেন বেশ কয়েকজন ভারতীয় জওয়ান। তার পর থেকেই ভারতে পাক শিল্পীদের কাজ করা বা পাকিস্তানি ছবি এদেশে মুক্তি পাওয়ার তীব্র বিরোধিতা করে চলেছে এমএনএস ও বিজেপি। এনিয়ে মামলাও হয় সুপ্রিম কোর্টে। দাবি করা হয়েছিল, ভারতে পাকিস্তানি ছবি নিষিদ্ধ করা হোক। সেই দাবি নাকচ করে দেয় শীর্ষ আদালত।

ফাওয়াদ খান ও মাহিরা খান এদেশে পরিচিত দুটি মুখ। অ্যায় দিল হ্যায় মুসকিল ও খুবসুরতের মতো ছবিতে অভিযন করেছেন ফাওয়াদ। পাশাপাশি শাহরুখ খান অভিনীত রইস ছবিতে ছিলেন মাহিরা খান। দ্যা লেজেন্ড অব মওলা জাট ফাওয়াদ ও মহিরা অভিনীত পাকিস্তানের একটি হিট ছবি। এটি ইতিমধ্যেই ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ছবিটি আপাতত পঞ্জাবে রিলিজ করা হবে। সেখানে এটি ভালো চললে তা মুক্তি পেতে পারে দক্ষিণ ভারতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.