বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

Updated By: Apr 6, 2021, 01:49 PM IST
বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

নিজস্ব প্রতিবেদন: শনিবার চতুর্থ দফায় চন্ডীপুর এলাকায় ভোট । একদিকে তৃতীয় দফা ভোটে যখন উত্তপ্ত চারিদিক। সেইসময় শেষ মুহুর্তের প্রচার সারছেন যশ দাশগুপ্ত। তাঁর সমর্থনে এবার প্রচারে নামলেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। গুটুল হেলিপ্যাডে নামলেন মিঠুন চক্রবর্তী। হেলিপ্যাড থেকে নেমে হেঁটে গাড়িতে ওঠা পর্যন্ত তাঁকে স্বাগত জানিয়ে চলে  'জয় শ্রীরাম' স্লোগান। বর্ষীয়ান অভিনেতার পা ছুঁয়ে প্রণাম করলেন যশ। গলায় মালা পরিয়ে স্বাগত জানান মহাগুরুকে। তাঁর আশীর্বাদ নিয়ে গাড়িতে উঠলেন যশ ।

আরও পড়ুন: বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন করিশ্মা, হলিডে মুডে আলিবাগে ক্যামেরাবন্দি

 

চন্ডীতলায় যশের হয়ে মিঠুন চক্রবর্তী প্রচারে নামতেই মানুষের ঢল। যশকে দেখার পাশাপাশি সকলের প্রিয় ডিস্কো ডান্সারকে দেখতে ভিড় জমান সাধারণ মানুষ। হুড খোলা জিপে চড়ে সকলকে হাত দেখাতে দেখাতে Rally করেন দুই প্রজণ্মের নায়ক। পঞ্চাননতলা থেকে শুরু করে দিল্লি রোড পর্যন্ত চলে এই রোড শো। রোড শোয়ের দু ধারে প্রচুর বিজেপি সমর্থক। কখনও 'জয় শ্রী রাম' স্লোগানে ভরপুর রোড শো, কখনও আবার নায়কদের মুখে সংলাপ, চিত্রটা ছিল এমনই।

আরও পড়ুন: নির্বাচনের বিরোধিতা ভুলে ডিনার ডেটে বিজেপির যশ, তৃণমূলের নুসরত?

নায়কদের সঙ্গে একবার হাত মেলানোর জন্য এগিয়ে এলেন প্রচুর সাধারণ মানুষ। কেউ কেউ আবার সেলফির আবদারও করলেন। রোড শোর মধ্যে থেকে ভেসে এল নতুন স্লোগান- 'ঠান্ডা ঠান্ডা কুল কুল, এবার ফুটবে পদ্ম ফুল, আর ভ্যানিশ হবে তৃণমূল'। তিনদিন পরই এলাকায় ভোট, তাই শেষ মুহুর্তে বিজেপির মোস্ট ডিম্যান্ডিং পার্সনকেই মাঠে নামাল ভারতীয় জনতা পার্টি। আর রোড শোয়ের ফাঁকে পোড় খাওয়া রাজনীতিবিদের কাছ থেকে সঠিক টিপসটাও নিয়ে নিলেন বিজেপির অন্যতম তারকা প্রার্থী যশ দাশগুপ্ত।

.