বাড়িতে জগন্নাথ বন্দনায় সাংসদ, অভিনেত্রী Mimi Chakraborty

 জগন্নাথ দেবের পুজোয় সামিল হলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2021, 07:37 PM IST
বাড়িতে জগন্নাথ বন্দনায় সাংসদ, অভিনেত্রী Mimi Chakraborty

নিজস্ব প্রতিবেদন :  ১২ জুলাই, সোমবার দেশের বিভিন্ন প্রান্তে জগন্নাথ মন্দিরে সাড়ম্বরে পালিত হচ্ছে রথযাত্রা (Jagannath Rath Yatra)। পুরী, ওডিশার পাশাপাশি এই বাংলাতেও জগন্নাথ বন্দনায় মেতেছেন আম আদমি থেকে তারকারা। জগন্নাথ দেবের পুজোয় সামিল হলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

সোমবার সাংসদ, অভিনেত্রীর বাড়িতেই আয়োজিত হয় জগন্নাথ দেবের পুজোর। হলুদ প্রিন্টেড সালোয়ার কামিজ পরে মাথায় সাদা ওড়না ঢাকা দিয়ে পুজোয় সামিল হন মিমি (Mimi Chakraborty)। যজ্ঞের আগুনে আহুতি দিতে দেখা যায় অভিনেত্রীকে। সেই ছবি পোস্ট করে মিমি ক্যাপশানে লিখেছেন 'জয় জগন্নাথ'।

আরও পড়ুন-Cannes-এর সৈকতে গেরুয়া বিকিনিতে আগুন ধরালেন Paoli Dam

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

ইনস্টাগ্রাম স্টোরিতে মিমির পোস্ট করা ভিডিয়োতে ফুল, লুচি, মিষ্টি, ফল সহকারে দুই পুরোহিতকে পুজো করতে দেখা গিয়েছে। একজন পুরোহিতকে জগন্নাথ দেবের পুজো করতে এবং অন্যজনকে গণেশ আরতি করতে দেখা গিয়েছে। পাশে মাথায় ওড়না ঢাকা দিয়ে পুজোর সামনে বসে থাকতে দেখা গিয়েছে মিমিকে  (Mimi Chakraborty)।

আরও পড়ুন-ফুসফুস আকৃতির সোনার নেকলেস দিয়ে ঢাকা স্তন, Cannes-র রেড কার্পেটে নজর কাড়লেন Bella Hadid

বেশ কিছুদিন ধরে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty)। করোনায় মৃত্যু হয়েছে মিমির ঠাকুমার, তারও কিছু দিন আগে আদরের পোষ্য চিকুকে হারিয়েছেন সাংসদ অভিনেত্রী। এমনকি তাঁর আরও একটি পোষ্যও অসুস্থ হয়ে পড়েছিল। ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন মিমি নিজেও। পজিটিভিটিতে বিশ্বাসী সাংসদ, অভিনেত্রী সাফ জানিয়েছিলেন তিনি হাল ছাড়তে নারাজ। তবে শুধু মিমি নন, বাংলার অনেক তারকাকেই সোমবার জগন্নাথ বন্দনা ও রথ যাত্রা উৎসবে সামিল হতে দেখা গিয়েছে।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.