২৭ বছরের অঙ্কিতা ও ৫২র মিলিন্দ 'জাস্ট ম্যারেড'

কনের পরনে সাদা শাড়ি, ফুলের সাজ, আর বরের পরনে সাদা ধুতি-পাঞ্জাবি, মিলিন্দ ও অঙ্কিতা তখন বিয়ের জন্য তৈরি। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ, রবিবার সকালে (২২ এপ্রিল) আত্মীয় স্বজন পরিবেষ্ঠিত মণ্ডপে মারাঠি ও অসমিয়া উভয় রীতি মেনে হল বিয়ের অনুষ্ঠান। সমস্ত সমালোচনার জবাব দিয়ে দীর্ঘদিনের প্রেমকে পরিণতি দিলেন মিলিন্দ ও অঙ্কিতা। বুঝিয়ে দিলেন প্রেমের ক্ষেত্রে বয়স কোনও বাধাই নয়।

Updated By: Apr 22, 2018, 03:53 PM IST
২৭ বছরের অঙ্কিতা ও ৫২র মিলিন্দ 'জাস্ট ম্যারেড'

নিজস্ব প্রতিবেদন :কনের পরনে সাদা শাড়ি, ফুলের সাজ, আর বরের পরনে সাদা ধুতি-পাঞ্জাবি, মিলিন্দ ও অঙ্কিতা তখন বিয়ের জন্য তৈরি। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ, রবিবার সকালে (২২ এপ্রিল) আত্মীয় স্বজন পরিবেষ্ঠিত মণ্ডপে মারাঠি ও অসমিয়া উভয় রীতি মেনে হল বিয়ের অনুষ্ঠান। সমস্ত সমালোচনার জবাব দিয়ে দীর্ঘদিনের প্রেমকে পরিণতি দিলেন মিলিন্দ ও অঙ্কিতা। বুঝিয়ে দিলেন প্রেমের ক্ষেত্রে বয়স কোনও বাধাই নয়।

মিলিন্দের বয়স ৫২, আর অঙ্কিতার বয়স ২৭। বয়সে ২৫ বছরের ছোট মেয়ের সঙ্গে মডেল, অভিনেতার প্রেম নিয়ে আলোচনা কম হয়নি। প্রথমটা বিয়ের প্রস্তাব মেনে নেয়নি অঙ্কিতার পরিবার। তবে পরে নাকি অঙ্কিতা দাদা ছেলের জন্মদিনে মিলিন্দ গুয়াহাটির বাড়িতে গেলে তাঁর ব্যবহারে মুগ্ধ হয় অঙ্কিতার পরিবার। আর তাঁদের বিয়ের জন্য তৈরি হয়ে যায় দুই পরিবার। মহারাষ্ট্রের আলিবাগের এক রিসর্টে শনিবার সকালে হয় মেহেন্দির অনুষ্ঠান, রাতে হয় সঙ্গীতের অনুষ্ঠান। রবিবার সকালে হলদি (গায়ে হলুদ) অনুষ্ঠানের পর হয় বিয়ে।

মিলিন্দ সোমন ও অঙ্কিতার বিয়েতে উপস্থিত ছিল দুতরফের ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে হয় বিয়ের অনুষ্ঠান। ছিলেন মিলিন্দের এক্স বান্ধবী দীপান্বিতা শর্মাও। তিনিই মিলিন্দ ও অঙ্কিতার বিয়ের সমস্ত ভিডিও শেয়ার করেছেন...

 

 

 

 

 
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 
 

 

 

 

.