সইফ নন, এক্কেবারেই মা অমৃতার ছাঁচে গড়া সারা, ভাইরাল ছবি

 শোনা যাচ্ছে রোহিত শেট্টির 'সিমবা'র মাধ্যমে বলিউডে আসছেন সারা। এই ছবিতে সইফ কন্যার বিপরীতে দেখা যাচ্ছে রণবীর সিংকে। তবে বলিউডে আসার আগেই নানান সময়ে বিভিন্ন কারণে পেজ থ্রির পাতায় উঠে এসেছেন সইফ কন্যা।এবার ফ্যাশান ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনার পোশাকে মা অমৃতার সঙ্গে সারার ছবি ভাইরাল হয়েছে।

Updated By: Apr 21, 2018, 07:06 PM IST
সইফ নন, এক্কেবারেই মা অমৃতার ছাঁচে গড়া সারা, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: বলিউডে আসছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান, এখবর বলিউডে রয়েছে বহুদিন ধরেই। অভিষেক কাপুরের 'কেদারনাথ' ছবির শ্যুটিংও সেরে ফেলেছেন সারা। তবে প্রযোজক-পরিচালক ঝামেলার জেরে আপাতত আটকে রয়েছে সেই ছবি। তবে এখন শোনা যাচ্ছে রোহিত শেট্টির 'সিমবা'র মাধ্যমে বলিউডে আসছেন সারা। এই ছবিতে সইফ কন্যার বিপরীতে দেখা যাচ্ছে রণবীর সিংকে। তবে বলিউডে আসার আগেই নানান সময়ে বিভিন্ন কারণে পেজ থ্রির পাতায় উঠে এসেছেন সইফ কন্যা।এবার ফ্যাশান ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনার পোশাকে মা অমৃতার সঙ্গে সারার ছবি ভাইরাল হয়েছে।

ছবিতে সারার পরনে রয়েছে সোনালি রঙের কাজ করা সাদা লেহেঙ্গা, সোনালি রঙের শর্ট কুর্তা।চুলে বেণী ও কানে সোনালি রঙের ঝুমকো। অন্যদিকে অমৃতার পরনে সাদা ও সোনালি রঙের আনারকলি এবং গায়ে পাতলা নীল রঙের দুপাট্টা। তবে ছবিটা দেখা একটা কথা বলতেই বয় সারা আলি খান, এক্কেবারেই তাঁর মা অমৃতা সিংয়ের ছাঁচে গড়া।

 

 

 

A post shared by Amrita Singh (@realamritasingh) on

অন্যদিকে সারা ও অমৃতার সঙ্গে ছবিতে দেখা গেঠে কিংবদন্তি অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকেও। ডিম্পলের পরনে রয়েছে সোনালি পাড়ে সাদা শাড়ি এবং কালো ব্লাউজ।

 

 

 
.