জিয়া নেই, সূরজের মন এখন পাকিস্তানের মাওরাতে

'প্রেম কি কেবলই যাতনাময়'? নাকি, 'ওরা এক প্রেমেতে দুই জন মরে, এমন মরে কয়জনা'? যাতনা কাটিয়ে প্রেম যতনে মন দিয়েছেন সূরজ পাঞ্চোলি। হ্যাঁ। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ওই দেখো জিয়া ভুলে 'জান' মাওরার সঙ্গে প্রেম সাগরে নাইতে চলছেন সূরজ। পাকিস্তানি তারকা মাওরা অবশ্য নির্বিকার।

Updated By: Feb 29, 2016, 01:29 PM IST
জিয়া নেই, সূরজের মন এখন পাকিস্তানের মাওরাতে

ওয়েব ডেস্ক: 'প্রেম কি কেবলই যাতনাময়'? নাকি, 'ওরা এক প্রেমেতে দুই জন মরে, এমন মরে কয়জনা'? যাতনা কাটিয়ে প্রেম যতনে মন দিয়েছেন সূরজ পাঞ্চোলি। হ্যাঁ। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ওই দেখো জিয়া ভুলে 'জান' মাওরার সঙ্গে প্রেম সাগরে নাইতে চলছেন সূরজ। পাকিস্তানি তারকা মাওরা অবশ্য নির্বিকার।

প্রাক্তনী আজ নেই। জীবনে তো নেই'ই এমনকি 'পরবে না তাঁর পায়ের চিহ্ন এই বাটে'। আত্মহত্যা করেছিলেন বলিউডের উঠতি নায়িকা জিয়া খান। সূরজের সঙ্গে জিয়ার সম্পর্কে বলিউডের অজানা ছিল না, জিয়ার আত্মহত্যার পর সেই প্রেমের গল্প এখন বস্তা পচা খবর। হট কেকের মত বিকোচ্ছে যে খবর, 'সনম তেরি কসম' ছবির নায়িকা মাওরা হোকেনের সঙ্গে প্রেমের জালে নিজেকে জড়িয়েছেন সূরজ। রণবীর কাপুরের ফ্যান মাওরা অবশ্য মুখে কিছু বলছেন না। তবে 'স্পিকটি নট' থাকতে নারাজ সূরজ। প্রেমের গুঞ্জনে জল ঢেলে টুইটারে সূরজের বক্তব্য "সব বাজে কথা"।

.