'পোশাক পরে শরীর ঢাকতে লজ্জা করছে!', নোংরা আক্রমণ মালাইকাকে

জোর সমালোচনা শুরু হয়েছে মালাইকা অরোরার পোশাক নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 24, 2020, 11:27 AM IST
'পোশাক পরে শরীর ঢাকতে লজ্জা করছে!', নোংরা আক্রমণ মালাইকাকে

নিজস্ব প্রতিবেদন: মিস ডিভা ২০২০-তে হাজির হয়ে যেন সবার নজরে চলে আসেন মালাইকা অরোরা। হলুদ রঙের ফ্লোরাল গাউন পরে মালাইকা যখন ক্যামেরার সমানে হাজির হন, তখন যেন তাঁকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে যেমন জোর আলোচনা শুরু হয়ে যায়, তেমনি তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : অভিনেত্রীর সামনে এসব কী করলেন দিশা পাটানির নিরাপত্তা রক্ষী! ভিডিয়ো ছড়াতেই বিতর্ক
দেখুন মালাইকার সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে কেউ তাঁর 'লজ্জাহীন মহিলা' বলে কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, 'শরীরের গোপনাঙ্গ এভাবে সব সময় দেখানোর কী আছে'! কেউ বলতে শুরু করেন, 'লাজলজ্জা কি সব বিক্রি করে দিয়েছেন মালাইকা'! 'পোশাক পরে শরীর ঢাকতে বুড়ির লজ্জা করছে'। 'মালাইকা বাজে পোশাক পরেছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে। 'বুড়ো বয়সে সবার নজরে আসার জন্য (Malaika Arora) মালাইকা এই ধরনের পোশাক বেছে নিচ্ছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে।

আরও পড়ুন : বাবার পছন্দের মেয়ে নয়, নেহাকে ছেড়ে কাকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য!

যদিও কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি মালাইকা অরোরাকে।

আরও পড়ুন  : ৫ বছর ধরে করছিলেন চেষ্টা, প্রকাশ্যে শিল্পার জীবনের অজানা রহস্য
সম্প্রতি গোয়ায় গিয়ে (Arjun Kapoor) অর্জুন কাপুরের সঙ্গে নতুন বছর শুরু করেন মালাইকা অরোরা। বাবা, মা বোন এবং মালাইকার গোটা পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অর্জুনকে। মালাইকার সঙ্গে বিয়ের এই মুহূর্তে কোনও পরিকল্পনা না থাকলেও, অর্জুন কাপুর যে তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে শুরু করে দিয়েছেন, তা স্পষ্ট হয়ে যায়। তবে অর্জুনের সঙ্গে দেখা গলেও, সম্পর্ক নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি মালাইকাকে।

.