করণ জহরের বাড়িতে রাতের পার্টি, করিনা, মালাইকার সঙ্গে হাজির অর্জুনও

এক্কেবারে অন্যরকম লুকে দেখা যায় অর্জুন কাপুরকে 

Updated By: Jan 17, 2019, 11:27 AM IST
করণ জহরের বাড়িতে রাতের পার্টি, করিনা, মালাইকার সঙ্গে হাজির অর্জুনও

নিজস্ব প্রতিবেদন : করণ জহরের বাড়িতে পার্টি চলল রাতভর। আর সেই পার্টিতে হাজির হলেন বলিউডের তাবড় অভিনেতা, অভিনেত্রীরা। করণ জহরের প্রিয় বন্ধু করিনা কাপুর খান থেকে শুরু করে করিশ্মা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা-রা হাজির হন পরিচালকের বাড়িতে। আর সেখানেই মঙ্গলবার সারা রাত ধরে চলে দমদার পার্টি। করণের পার্টিতে শুধু যে করিনা কাপুর খান এবং তাঁর 'গার্লস গ্যাং' হাজির হয় তাই নয়, সেখানে দেখা যায় অর্জুন কাপুরকেও।

আরও পড়ুন : 'আপত্তিকর ভিডিও'-র জের, চুলের মুঠি ধরে মার রাখি সাওয়ান্তের হবু স্বামীকে
অর্জুন কাপুর যখন করণ জহরের বাড়িতে হাজির হন, তখন তাঁর মুখে হাসি লেগেই ছিল। তবে করণের বাড়িতে ঢোকার সময় এক্কেবারে অন্যরকম লুকে দেখা যায় অর্জুনকে। বিয়ের আগে কি বনি কাপুরের ছেলে নিজের লুক পাল্টে ফেললেন? না তাঁর আগামী ছবি 'পানিপথ'-এর জন্য লুক পাল্টে ফেলেন তিনি, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে করণের বাড়িতে ঢোকার আগে তাঁর মুখে ক্যামেরার ফ্ল্যাশ পড়লে যে তিনি বেশ বিরক্ত হচ্ছিলেন, তা স্পষ্ট দেখা যায়। 

আরও পড়ুন : হৃত্বিকের উপর থেকে চোখ সরছে না, বলিউড অভিনেতাকে 'আপন' করতে চাইছেন ইনি!
দেখুন সেই ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ক্যামেরার দিক থেকে অর্জুন মুখ ঘুরিয়ে নিলেও, মালাইকাকে দেখা যায় হাসি মুখে। পাশপাশি পাপারাত্জির অনুরোধ মেনে নিয়ে করিনা কাপুর খান-কেও দেখা যায় হাসি মুখে।
এদিকে চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের প্রথমে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যায়। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে বিয়ের অনুষ্ঠান। অর্জুন-মালাইকার বিয়ের অনুষ্ঠানে যাতে ক্যামেরার ফ্ল্যাশের বাড়বাড়ন্ত না থকে, তার জন্য বলিউডের এই সেলেব জুটি তত্পর বলেও জানা যায়। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরা।

.