'আপত্তিকর ভিডিও'-র জের, চুলের মুঠি ধরে মার রাখি সাওয়ান্তের হবু স্বামীকে

দীপককে কান্নাকাটি করতে দেখা যায় 

Updated By: Jan 17, 2019, 10:47 AM IST
'আপত্তিকর ভিডিও'-র জের, চুলের মুঠি ধরে মার রাখি সাওয়ান্তের হবু স্বামীকে

নিজস্ব প্রতিবেদন : রাস্তার মাঝে দাঁড় করিয়ে চুলের মুঠি ধরে মারধর করা হল রাখি সাওয়ান্তের হবু স্বামী দীপক কালাল-কে। দীপক কালাল যে ভিডিও আপলোড করছেন, তাতে পড়ুয়াদের মনে খারাপ প্রভাব পড়তে শুরু করছে। দীপক যাতে ওই ধরনের ভিডিও আর কখনও আপলোড না করেন, সেই 'শিক্ষা' দিতেই গুরগাঁওয়ের রাস্তায় দাঁড় করিয়ে তাঁকে মারধর করা হয় বলে খবর। 

আরও পড়ুন : ক্ষোভের মুখে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ, চলছে জোর সমালোচনা
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আদতে দীপক কালাল-এর ওই ভিডিওতে কী ছিল? এমন প্রশ্ন উঠে আসতেই জানা যায়, রাখির বন্ধু যে ভিডিও আপলোড করেছেন, সেখানে নাকি তিনি দাবি করেছেন, তাঁর মূত্রের মধ্যে প্রোটিন রয়েছে। আর তাতেই আপত্তি জানিয়েছেন অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির। তাঁর অভিযোগ, দীপক যে ভিডিও আপলোড করছেন, তাতে জনমানসে খারাপ প্রভাব পড়ছে। বিশেষ করে পড়ুয়াদের মধ্যে। এরপরই দেখা যায়, দীপককে মারধর করছেন ওই ব্যক্তি। 

আরও পড়ুন : ক্যান্সারের কামড়ে মুড়িয়ে ফেলেছেন মাথা, মনের জোর হারাননি আয়ুষ্মানের সেলেব স্ত্রী
ভিডিওতে দীপকের কান্নাকাটিও চোখে পড়ে। মারের মুখে পড়ে যিনি বার বার বলতে শুরু করেন, এমন ভিডিও আর কখনও তিনি আপলোড করবেন না। যা করেছেন ভুল করেছেন বলেও জানান দীপক। 
এদিকে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর 'ইন্টারনেট সেনসেশন' দীপক কালালকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। মার্কিন মুলুকের লস এঞ্জেলসে বসবে বিয়ের আসর। রাখি এবং দীপকের বিয়েতে সবাইকে নগ্ন হয়ে হাজির হতে হবে বলেও জানান টেলিভিশনের 'ড্রামা কুইন'। যা নিয়ে টেলি টাউনে বিস্তর জল্পনা শুরু হয়। কিন্তু, ৩১ ডিসেম্বর পার হয়ে গেলেও, এখনও পর্যন্ত দীপক কালালের সঙ্গে ছাদনাতলায় জান্ননি রাখি সাওয়ান্ত। 

.