Malaika Arora-Arjun Kapoor: মালাইকা-অর্জুনের বিচ্ছেদ! প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী...

Malaika Arora-Arjun Kapoor Breakup: অগস্ট মাস থেকেই শোনা যায় সম্পর্কে চিড় ধরেছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের। সেই গুঞ্জন ধামাচাপা দেওয়ার কম চেষ্টা করেননি যুগলে। তবে গত একমাস আর একসঙ্গে দেখা যায়নি তাঁদের। এমতাবস্থায় প্রথমবার প্রেম ভাঙা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Updated By: Oct 25, 2023, 06:19 PM IST
Malaika Arora-Arjun Kapoor: মালাইকা-অর্জুনের বিচ্ছেদ! প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার ৪৮ বছরে পা দিয়েছেন মালাইকা আরোরা(Malaika Arora)। জন্মদিনের উদযাপনের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কাছের মানুষদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেও দেখা যায়নি প্রেমিক অর্জুন কাপুরকে(Arjun Kapoor)। যদিও সোশ্যাল মিডিয়ায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি অর্জুন। অর্জুনকে উত্তরও দিয়েছেন মালাইকা। এরপরেই বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।

আরও পড়ুন- Nusrat Jahan: যশের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা, সিঁথিতে সিঁদুর পরে কটাক্ষের শিকার অভিনেত্রী...

বেশ কয়েকদিন ধরেই মালাইকা ও অর্জুনের বিচ্ছেদ নিয়ে শোনা যায় নানা কথা। এমনকী তাঁদের মাঝে তৃতীয় ব্যক্তির উপস্থিতির কথাও প্রকাশ্যে আসে। অগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের সেই জল্পনা ধামাচাপা দেওয়ার চেষ্টাও করেন মালাইকা এবং অর্জুন। জল্পনা যখন তুঙ্গে তখন এক রবিবার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন অর্জুন, সেই দিন রাতেই আবার ডিনার ডেটেও দেখা যায় যুগলকে। তবে তারপর টানা একমাস আর একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। বিচ্ছেদ নিয়ে সংবাদমাধ্যমে কোনও মন্তব্য করেননি তাঁরা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন মালাইকা। ওই সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় তাঁর এবং অর্জুনের বিচ্ছেদ নিয়ে।

আরও পড়ুন- Dawshom Awbotaar: ৬ দিনে আয় ৪.৫ কোটি! ‘আবার ফিরবে প্রবীর-পোদ্দার জুটি’, আশ্বাস প্রসেনজিতের

বিচ্ছেদ প্রসঙ্গে প্রশ্ন শুনেই সামান্য অস্বস্তিতে পড়েন বলিউডের তথাকথিত সাহসী নায়িকা। নিজেকে কিছুটা সামলে নিয়ে মালাইকা বলেন, ‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি... আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল, তা আগেই বলা হয়ে গিয়েছে।’ মালাইকার এই উত্তর থেকেই ফের প্রশ্ন উঠেছে, তবে কি সত্যিই চিড় ধরেছে তাদের সম্পর্কে?  মালাইকার কথায় তেমনই আভাস পাচ্ছেন নেটিজেনরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.