Mahiya Mahi: 'আমার নাম ট্রাক হয়ে গেছে', মাহিয়া মাহির নাম ভুলেছে দর্শক!

Mahiya Mahi: বিয়ে, সংসার, রাজনীতি নিয়ে ব্যস্ত বেশ অনেকদিনই সিনেমা থেকে দূরে। বাংলাদেশের বিগত দ্বাদশ জাতীয় নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। তবে জিততে পারেননি। এবার নায়িকার নামও ভুলে গেল দর্শক। 

Updated By: Mar 12, 2024, 02:49 PM IST
Mahiya Mahi: 'আমার নাম ট্রাক হয়ে গেছে', মাহিয়া মাহির নাম ভুলেছে দর্শক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বিচ্ছেদ ঘোষণা করেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে বিচ্ছেদের ঘোষণা করেন এই নায়িকা। তারপর থেকে চর্চার কেন্দ্রবিন্দুতে তিনি। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর ছেলেকে নিয়ে একাই থাকছেন তিনি। যদিও এরপর প্রশ্ন উঠেছে কেন এই বিচ্ছেদ। তবে ব্যক্তিগত জীবনকে পাশে সরিয়ে কাজে ফিরছেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Iman Chakraborty: ঊষা উত্থুপ থেকে ফকিরা,নাচে-গানে-রঙে রাঙিয়ে দিল ইমনের বসন্ত উৎসব

সম্প্রতি বাংলাদেশের ভালুকাতে একটি সম্বর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মাহি। মঞ্চে উঠেই উপস্থিত সবাইকে মাহি প্রশ্ন করেন, ‘আপনারা সবাই কি আমাকে চেনেন? কী নাম আমার?’ কেউ কেউ মাহিয়া মাহি বলে চিৎকার করেন আবার কেউ বা ট্রাক ট্রাক বলে চিৎকার করতে থাকেন। এরপর মাহিয়া মাহি বলেন, ‘ট্রাকের নির্বাচন করতে করতে নিজের নাম ভুলে গেছি। এখন আমার নামও ট্রাক হয়ে গেছে। আজকে এখানে এসেছি শুধু ট্রাক মার্কার জন্য।'

বিয়ে, সংসার, রাজনীতি নিয়ে ব্যস্ত বেশ অনেকদিনই সিনেমা থেকে দূরে। বাংলাদেশের বিগত দ্বাদশ জাতীয় নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। মনোনয়ন পাননি আওয়ামী লীগ থেকে। তাই ট্রাক মার্কায় নির্দল প্রার্থী হিসাবেই নির্বাচনে দাঁড়িয়েছিলেন মাহিয়া মাহি। তবে শেষ রক্ষা হয়নি। বিপুল ভোটে পরাজিত হন তিনি। এর জেরেই গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে বেশ অনেকটা দূরে চলে গেছেন তিনি। বলা বাহুল্য বেশ অনেকদিন পরে মঞ্চে ফিরলেন তিনি। 

আরও পড়ুন- Asha Bhonsle: 'সিনেমার ইতিহাসে ও যোগ্য জায়গা বানাবে...' নাতনি জানাইয়ের প্রশংসায় আশা ভোঁসলে!

তবে কবে ফিরছেন পর্দায়? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেন, ‘অনেক প্রস্তাব ছিল আমার কাছে। বড় নির্মাতা ও ভালো প্রযোজনা প্রতিষ্ঠান আমার সঙ্গে কাজ করতে চেয়েছিল। আমি রাজি হলে অন্তত পাঁচটি ভালো সিনেমা করতে পারতাম। কিন্তু সেটা হয়ে ওঠেনি আমার কারণেই। বাছবিচার ছাড়াই সবাইকে ফিরিয়ে দিচ্ছিলাম। এখন ঘোর থেকে বাস্তবে ফিরেছি। ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেব না। এখন একের পর এক কাজ করতে চাই।’

.