Asha Bhonsle: 'সিনেমার ইতিহাসে ও যোগ্য জায়গা বানাবে...' নাতনি জানাইয়ের প্রশংসায় আশা ভোঁসলে!

Asha Bhonsle Grand Daughter Zanai: আশা ভোঁসলের ছেলের মেয়ে জানাই ভোঁসলে। ঠাকুমা আশার সঙ্গে বেশ কয়েকটি কনসার্টে দেখা গেছে জানাইকে। তবে এবার গান নয়, অভিনয়ের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।  

Updated By: Mar 12, 2024, 01:47 PM IST
Asha Bhonsle: 'সিনেমার ইতিহাসে ও যোগ্য জায়গা বানাবে...' নাতনি জানাইয়ের প্রশংসায় আশা ভোঁসলে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠাকুমা আশা ভোঁসলের(Asha Bhonsle) পথেই হাঁটছেন তাঁর নাতনি জানাই ভোঁসলে(Zanai Bhonsle), এবার তিনি পা রাখছেন সিনেমার দুনিয়ায়। জানাই হলেন, আশা ভোঁসলের ছেলের মেয়ে। তবে গানের জগতে নয়, জানাই ডেবিউ করবেন অভিনেত্রী হিসাবে। বলিউডের জীবিত কিংবদন্তি আশা ভোঁসলে। তাঁর নাতনি জানাইয়ে এর আগেও দেখা গেছে তাঁর সঙ্গে। জানাই অভিনয়ে পা রাখলেও সে একজন সংগীতশিল্পীও। ঠাকুমার সঙ্গে একাধিক কনসার্টে গান গাইতে দেখা গেছে তাঁকে। 

আরও পড়ুন- Nitin Desai: অস্কারের মঞ্চে শেষ শ্রদ্ধা 'লগান'খ্যাত শিল্প নির্দেশক নিতিন দেসাইকে...

পরিচালক সন্দীপ সিংয়ের ছবিতে ডেবিউ করবেন জানাই। এই ছবির নাম 'দ্যা প্রাইড অফ ভারত-ছত্রপতি শিবাজি মহারাজ'। ছত্রপতি শিবাজির জীবনের কাহিনী উঠে আসবে চিত্রনাট্যে। এই ছবিতে ছত্রপতির স্ত্রী রানি সাঁই ভোঁসলের চরিত্রে দেখা যাবে জানাইকে। আশা ভোঁসলে এদিন এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'আমি উচ্ছ্বসিত যে আমার নাতনি জানাই ভোঁসলে সিনেমার জগতে পা রাখছে। আসন্ন ছবি দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজে অভিনয় করবে সে। আমি আশাবাদী সিনেমার ইতিহাসে ও ওর যোগ্য জায়গা বানিয়ে নেবে। ওকে আর সন্দীপ সিংকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি।'

জানাইকে টিমে পেয়ে আনন্দিত পরিচালকও। তিনি লেখেন, 'আমি খুবই গর্বিত ও সম্মানিত যে আমি জানাইকে সিনেমার দুনিয়ায় লঞ্চ করতে পারছি। ছত্রপতির পরিবারের সদস্য হিসাবে ও বলিউডে পা রাখছে, ওর নিজেরও পারিবারিক আভিজাত্য আছে। ও লতা মঙ্গেশকর ও আশা ভোঁসলের নাতনি। ও নিজেও গর্বিত ভোঁসলে, যাঁর সংগীতের প্রতি বিশেষ অনুরাগ আছে। ওঁর গানের গলা খুবই সুন্দর। কিন্তু খুব কম মানুষই জানেন যে জানাই খুব ভালো নৃত্যশিল্পী ও পারফরমার। রানি সাঁই বাইয়ের চরিত্রে প্রতি সুবিচার করবে।'

আরও পড়ুন- Iman Chakraborty: ঊষা উত্থুপ থেকে ফকিরা,নাচে-গানে-রঙে রাঙিয়ে দিল ইমনের বসন্ত উৎসব

সম্প্রতি ছবিটির ঘোষণা করা হয়েছে। খুব শীঘ্রই ছবিটির শ্যুটিং শুরু হবে। বিশাল আকারে সেট তৈরি হবে এই ছবির জন্য। আপাতত চলছে প্রিপ্রোডাকশনের কাজ। আগামী বছর নয়, ২০২৬ সালে মুক্তি পাবে ছবিটি। ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে 'দ্য প্রাইড অফ ভারত -ছত্রপতি শিবাজি মহারাজ'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.