Rajamouli-Mahesh Babu: রাজামৌলির পরবর্তী ছবিতে মহেশবাবু!

ট্রিপল আর জনপ্রিয়তা পেয়েছে সারা বিশ্বে এবং শোনা যাচ্ছে সেই ছবির জনপ্রিয়তা দেখেই রাজামৌলি তাঁর পরিকল্পনা পরিবর্তন করেছেন।

Updated By: Jul 5, 2022, 10:12 PM IST
Rajamouli-Mahesh Babu: রাজামৌলির পরবর্তী ছবিতে মহেশবাবু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা পৃথিবী জুড়ে ব্যাপক ব্যবসা করেছে ট্রিপল আর। বক্স অফিসে ভেঙেছে একের পর এক রেকর্ড। তবে RRR মুক্তির আগেই, এসএস রাজামৌলি এবং তাঁর বাবা বিজয়েন্দ্র প্রসাদ তাঁদের আগামী ছবির চিত্রনাট্য নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন। তাঁদের আগামী ছবি হতে চলেছে অ্যাকশন-অ্যাডভেঞ্চার। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে। 

ট্রিপল আর জনপ্রিয়তা পেয়েছে সারা বিশ্বে এবং শোনা যাচ্ছে সেই ছবির জনপ্রিয়তা দেখেই রাজামৌলি তাঁর পরিকল্পনা পরিবর্তন করেছেন। তিনি এবং তাঁর বাবা বিজয়েন্দ্র প্রসাদ একটি স্ক্রিপ্টে কাজ করছেন, তাঁদের মতে বিশ্ব দর্শকের কাছে এই ছবি অন্যরকম আবেদন রাখবে। বেশ কয়েকটি বিষয় ইতমধ্যেই তাঁরা বিবেচনা করছেন এবং তাদের মধ্যে একটি শীঘ্রই লক করা হবে। এই ছবির জন্য বেশ কয়েকটি আন্তর্জাতিক স্টুডিওর সঙ্গেও আলোচনা করেছেন রাজামৌলি।

আরও পড়ুন: Akshay Kumar: রাজনীতিতে অক্ষয়! কী বলছেন অভিনেতা?

ছবির ক্যানভাস অনেক বড় হবে এবং রাজামৌলি এই প্রজেক্টে অনেক সময়ই ব্যয় করবেন বলে দাবি করেন। মহেশ বাবুকেও এই ছবির জন্য দুই বছরের বেশি সময় দিতে হবে বলে জানান রাজামোলি। এই বছরের শেষে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হবে এবং আগামী বছর শুটিং শুরু হবে বলে আশা করছেন পরিচালক। 

আরও পড়ুন: হোটেলের ঘরে একসঙ্গে পাকড়াও, জনপ্রিয় নায়ক-নায়িকাকে জুতোপেটা অভিনেতার স্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.