Akshay Kumar: রাজনীতিতে অক্ষয়! কী বলছেন অভিনেতা?

একটি বই প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার। লন্ডনের পল মলে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই তাঁকে জিগ্গেস করা হয়, কবে রাজনীতিতে যোগদান করছেন অক্ষয়?

Updated By: Jul 5, 2022, 09:36 PM IST
Akshay Kumar: রাজনীতিতে অক্ষয়! কী বলছেন অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অক্ষয় কুমার(Akshay Kumar) কী রাজনীতিতে যোগদান করছেন? এই প্রশ্নেই উত্তাল তারকার ফ্যানেরা। কিন্তু কী বলছেন অভিনেতা নিজে? বিগত কয়েক বছর ধরে সামাজিক ও দেশাত্মবোধক ছবিতেই মনোনিবেশ করেছেন অভিনেতা। তাহলে কী এবার রাজনীতিতে যোগদান করতে চলেছেন অক্ষয়? লন্ডনের একটি অনুষ্ঠানে এই প্রসঙ্গে নিজের মত জানালেন অভিনেতা। 

একটি বই প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার। লন্ডনের পল মলে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই তাঁকে জিগ্গেস করা হয়, কবে রাজনীতিতে যোগদান করছেন অক্ষয়? উত্তরে অভিনেতার সাফ জবাব,'অভিনেতা হিসাবে আমি সিনেমা করেই খুশি। সামাজিক ইস্যু তুলে ধরতে যা যা করা সম্ভব তাই আমি করি। ১৫০-এর বেশি ছবি প্রযোজনা করে ফেলেছি। বছরের ৩-৪ ছবি আমার প্রযোজনায় মুক্তি পায়। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে রক্ষা বন্ধন।' 

আরও পড়ুন: হোটেলের ঘরে একসঙ্গে পাকড়াও, জনপ্রিয় নায়ক-নায়িকাকে জুতোপেটা অভিনেতার স্ত্রীর

২০১৯ সালে একটি ইভেন্টে অক্ষয় সরাসরিই জানিয়ে দিয়েছিলেন যে, কখনই রাজনীতিতে যোগদান করবেন না তিনি। কিন্তু এবার সরাসরি না বলেননি অক্ষয়। তাহলে কি একটু হলেও সম্ভাবনা জিইয়ে রাখলেন অভিনেতা। আগামিদিনে রাজনীতিতে দেখা যাবে অক্ষয়কে? প্রশ্ন অনুরাগীদের মনে। 

আরও পড়ুন: Alia Bhatt: 'ফুলসজ্জা শুধু গল্পকথা, পড়ে থাকে শুধু ক্লান্তি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.