Kancha Badam Dance: কাঁচা বাদাম গানে মঞ্চ মাতালেন মাধুরী, ঠুমকায় ঘায়েল অনুরাগীরা

ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Mar 31, 2022, 08:56 PM IST
Kancha Badam Dance: কাঁচা বাদাম গানে মঞ্চ মাতালেন মাধুরী, ঠুমকায় ঘায়েল অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন: তিনি হাসলে মুক্ত ঝরে আজও, তাঁর পায়ের ছন্দে নেচে ওঠে ভক্তকুল। পঞ্চাশ পেরিয়েও অবলীলায় কাবু করে দেন যে কোনও ডান্সারকে। বলিউডের এক্সপ্রেশন ক্যুইন, তিনি মাধুরী দিক্ষিত (Madhuri Dixit)। ফের একবার মঞ্চে আগুন ধরালেন নায়িকা। তাঁর কোমরের ঠুমকা, তাঁর আদা, ইউনিক স্টেপ দেখে কুপোকাত অনুরাগীরা। নীল রঙের শিমারি লেহেঙ্গায় ডিম্পল ক্যুইনের থেকে চোখ ফেরানো দায়।

আরও পড়ুন: Bruce Willis: অ্যাফাসিয়ায় আক্রান্ত, অভিনয়কে বিদায় জানালেন ব্রুস উইলিস,জানেন এই রোগের লক্ষণ কী?

ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, এর আগে এই গানে নেচেছেন শিল্পা শেট্টি। এবার এই গানে মঞ্চ কাঁপালেন মাধুরী। তবে একা নয়, বলিউডের ডান্সিং ক্যুইনের সঙ্গে পা মেলালেন রীতেশ দেশমুখও (Riteish Deshmukh)। সিগনেচার স্টেপ এ নাচলেন মাধুরী। নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে লেখেন, দারুণ এনজয় করেছি এই গান, তাই নয় কী বল রীতেশ?’ এর পর রীতেশকে (Sidharth Malhotra) তাঁর সঙ্গ দেওয়ার জন্য ধন্যবাদ জানাতেও ভোলেন নি মাধুরী।

আরও পড়ুন: Urfi Javed Video: ক্যামেরার সামনেই জামা বদলালেন উর্ফি,বড়াই করলেন নিজের ফ্যাশন সেন্সের,হতবাক নেটদুনিয়া

 

কিছুদিন আগেই ‘পেহলা পেহলা পেয়ার হ্যায়’ গানে ডান্সিং ক্যুইনের সঙ্গে মঞ্চ মাতিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। জুনিয়রদের উৎসাহ দিতে সবসময়ই তৈরি থাকেন মাধুরি, এবারও সিদ্ধার্থের সঙ্গে হাজির আলো ঝলমল মঞ্চে। দুজনের রসায়ন চোখ টেনেছে দর্শকের। পাল্লা দিয়ে নেচেছিলেন সিদ্ধার্থও। বলাই বাহুল্য নায়িকার নিজের প্যাশন নাচ, তাই নাচের তালে তালে তিনি মঞ্চে ঝড় তুলবেনই। ফ্যানদের আনন্দ দিতে সবসময় তৈরি মাধুরী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.