Madhavan's son : জাতীয়স্তরে সাঁতরে রেকর্ড ভাঙলেন মাধবন পুত্র বেদান্ত

 ১৭ জুলাই, ওডিশার ভূবনেশ্বরে আয়োজিত ১৫০০ মিটার ফ্রি স্টাইল ইভেন্টে স্বর্ণপদক জিতে নিয়েছেন বেদান্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2022, 02:11 PM IST
Madhavan's son : জাতীয়স্তরে সাঁতরে রেকর্ড ভাঙলেন মাধবন পুত্র বেদান্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা হিসাবে আর মাধবনের (Madhavan) খ্যাতি তো রয়েছেই। তবে আজ তিনি গর্বিত বাবা। ৪৮তম জুনিয়র ন্যাশনাল অ্যাকুাটিক (Junior National Aquatic) চ্যাম্পিয়ানশিপ ২০২২-এ নতুন রেকর্ড গড়ছেন মাধবনের ছেলে বেদান্ত (Vedaant Madhavan)। ১৭ জুলাই,  ওডিশার ভূবনেশ্বরে আয়োজিত ১৫০০ মিটার ফ্রি স্টাইল ইভেন্টে স্বর্ণপদক জিতে নিয়েছেন বেদান্ত।

ছেলের সাফল্যের কথা সোশ্য়াল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতা আর মাধবন। এই প্রতোযোগিতায় ১৬ মিনিট ০.৬ সেকেন্ডে তাঁর রাজ্য স্তরের প্রতিযোগী অদ্বৈত পেজের রেকর্ড ভেঙে ফেলেছেন মাধবন পুত্র বেদান্ত। কর্ণটকের আমোঘ আনন্দ ভেঙ্কটেশ দ্বিতীয় স্থানে এসে রৌপ্যপদক জিতে নিয়েছেন। ব্রোঞ্জ জিতেছেন বাংলার শুভজিৎ গুপ্তা। ছেলের সাফল্যে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি মাধবন। প্রতিযোগিতা জেতার মুহূর্তের ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, 'কখনও না বলো না।  ১৫০০ মিটার ফ্রি স্টাইল ন্যাশনাল জুনিয়ার রেকর্ড ভাঙল'। সঙ্গে একাধিক হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন মাধবন। 

আরও পড়ুন-Sushmita Sen : 'সোনার লোভে ঘুরি না, নিজেই হিরে কিনি!'

মাধবনের শেয়ার করা ভিডিয়োতে ধারাভাষ্যকারকেও বেদান্ত মাধবনের প্রশংসা করতে শোনা যাচ্ছে। তিনি বলছেন, 'আমি ভাবতেও পারিনি উনি এই রেকর্ড ভাঙতে পারবেন। তবে উনি ভীষণ সুন্দর ভাবে এটা করে দেখালেন। ১৬ মিনিটের মাথায় তিনি ভেঙেছেন অদ্বৈত পেজের রেকর্ড।' তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন সাঁতার প্রতিযোগিতায় একাধিক পদক জিতে নিয়েছেন বেদান্ত। ২০১৮ সালে থাইল্যান্ডে আয়োজিত আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতাতে ব্রোঞ্জ জিতেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.