Tithi Basu: লুকিয়ে বিয়ে সারলেন 'ঝিলিক'! ছবি প্রকাশ্যে আসতেই মুখ খুললেন অভিনেত্রী

ঝিলিক অর্থাৎ তিথি বসু নাকি লুকিয়ে বিয়ে করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। বধূ বেশে তাকে খাটে বসে থাকতে দেখা যাচ্ছে। ফুল দিয়ে সাজানো সেই খাট দেখে বলে দিতে হয় না এটা তার ফুলশয্যার খাট। তারপর থেকেই নেটিজেনদের শুভেচ্ছাবার্তার বন্যা।

Updated By: Mar 29, 2023, 06:13 PM IST
Tithi Basu: লুকিয়ে বিয়ে সারলেন 'ঝিলিক'! ছবি প্রকাশ্যে আসতেই মুখ খুললেন অভিনেত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'তোমায় ছাড়া ঘুম আসে না মা', জনপ্রিয় এই ধারাবাহিকের ঝিলিককে কে না চেনে। সেই ঝিলিক অর্থাৎ তিথি বসু নাকি লুকিয়ে বিয়ে করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। বধূ বেশে তাকে খাটে বসে থাকতে দেখা যাচ্ছে। ফুল দিয়ে সাজানো সেই খাট দেখে বলে দিতে হয় না এটা তার ফুলশয্যার খাট। তারপর থেকেই নেটিজেনদের শুভেচ্ছাবার্তার বন্যা। তবে সত্যিটা নিজেই প্রকাশ্যে আনলেন তিথি। অনুরাগীদের প্রশ্নের উত্তরে কমেন্ট বক্সেই মতামত জানালেন তিনি। 

আরও পড়ুন, Mayaa trailer: ‘মায়া’য় মিথিলার অভিষেক, ছবির ট্রেলারেই জমজমাট বুনন পরিচালকের

তিথির বিয়ের খবরে কিছুটা হতচকিত ভক্তরা। কমেন্টে অবাক হয়ে একজন তো জিজ্ঞেসই করে বসলেন, 'সেকি! বিয়ে করে ফুলশয্যাও হয়ে গেল?' তার উত্তরের ঝিলিকের সপাটে জবাব, 'কোনওটাই করার মতো লোক নেই দিদি।'  মা-মেয়ের অসামান্য গল্পের উপর নির্ভর করেই প্রায় ১০ বছর চলেছিল 'মা' ধারাবাহিক। ছোটবেলায় ঝিলিক চরিত্রে মন জয় করেছিলেন তিথি। ধারাবাহিক শেষ হওয়ার সময় সে কৈশোরে পা দিয়েছে। 

সদ্য কলেজ পাশ করেছেন তিনি। সেই সঙ্গে ইউটিউবে চ্যানেল রয়েছে তার। সেখান থেকে নিয়মিত ব্লগ করেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের সমস্ত কিছুই প্রকাশ্যে আনেন। আসলে এই ছবিটি তিথির একটি সিরিয়ালের লুক ছিল। স্টার জলসার সেই সিরিয়ালে তিথিকে এরকম বধু বেশে সাজানো হয়েছিল। সম্প্রতি সেই ছবিটাই শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সেই ছবি দেখেই অনুরাগীদের কৌতুহল বেড়েছিল। 

আরও পড়ুন, Mahiya Mahi: অন্তঃসত্ত্বা অবস্থাতেই গ্রেফতার! জেল থেকে ছাড়া পেয়ে মা হলেন মাহিয়া মাহি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.