Liger: Karan Johar-এর আগামী ছবিতে বিশ্ব বিখ্যাত বক্সার Mike Tyson

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডে।

Updated By: Sep 27, 2021, 09:30 PM IST
Liger: Karan Johar-এর আগামী ছবিতে বিশ্ব বিখ্যাত বক্সার Mike Tyson

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ডেবিউ করতে চলেছেন বক্সিং লেজেন্ড মাইক টাইসন (Mike Tyson)। সোমবারই টুইটারে করণ জোহার (Karan Johar) জানিয়েছেন তাঁর আগামী ছবি লাইগার (Liger), সেই ছবিতেই এবার অভিনয় করবেন সর্বকালের সেরা বক্সার। মাইকের পাশাপাশি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। 

সোমবার টুইটারে করণ লেখেন, এই প্রথম ভারতীয় সিনেমার পর্দার দেখা যাবে কিং অফ রিং মাইক টাইসনকে। লিগার টিমে মাইক টাইসনকে স্বাগত। পাশাপাশি ছবির একটি প্রমোশনাল ভিডিয়োও পোস্ট করেন করণ।  সাদা কালো ভিডিয়োতে লিগার টিমের পক্ষ থেকে বলা হয়, 'আমরা গর্বিত যে প্রথমবার ভারতীয় ছবিতে অভিনয় করতে চলেছেন ইতিহাস রচয়িতা, অপ্রতিরোধ্য আইকন, প্রবাদপ্রতিম মাইক টাইসন।' ভিডিয়োটি দেখে যদিও এই স্পোর্টস ড্রামার চিত্রনাট্য সম্পর্কে কোনও ধারণা পাওয়া যাচ্ছে না। বোঝা যাচ্ছে না যে আদৌ বিজয়ের বিপরীতে মাইক টাইসনকে রিংয়ে দেখা যাবে কিনা। 

এই ভিডিয়োটি টুইট করে বিজয় দেবেরাকোন্ডা লিখেছেন,'আমরা পাগলামি দেখাবো বলেছিলাম, এখান থেকেই তার শুরু। প্রথমবার ভারতীয় পর্দায় পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর লোক, বক্সিংয়ের ঈশ্বর, লেজেন্ড, সর্বকালের সেরা।'

তবে এটাই প্রথমবার নয় এর আগেও বলিউডের ছবিতে দেখা গেছে মাইক টাইসনকে। ২০০৭ সালে শাহিদ কাপুর অভিনীত ফুল অ্যান্ড ফাইনাল ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে শাহিদের সঙ্গে ছিলেন সুনীল শেট্টি, জ্যাকি শ্রফ ও সানি দেওল। 

আরও পড়ুন :Pornography Case: বোল্ড ছবির দুনিয়ায় Raj-কে টেনে এনেছিলেন Sherlyn,বিস্ফোরক Gehana

এই বছর সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল লিগারের। কিন্তু করোনা অতিমারির কারণে পিছিয়ে যায় ছবির রিলিজ। গত মে মাসে রিলিজ করেছিল এই ছবির টিজার। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মায়ায় রেখেই আগামী বছর রিলিজের পরিকল্পনা নিয়েছেন প্রযোজক করণ জোহার। হিন্দি, তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম একসঙ্গে এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে লাইগার। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.