Leena Nagwanshi : তুনিশার পর এবার লীনা! ফের আত্মঘাতী তরুণ তারকা, কী এমন ঘটল?

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা তুনিশা শর্মার মৃত্যুর রেশ এখনও কাটেনি, এল আরও এক খারাপ খবর। আত্মঘাতী আরও এক তারকা। নাম লীনা নাগাওয়ান্সি, ২২ বছর বয়সী এই তরুণী সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ক্রিসমাসের দিনও ইনস্টাগ্রামে সুন্দর বেশ কয়েকটি রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন লীনা। তারপরই ছত্তিশগড়ের রায়গড়ে নিজের বাড়িতে তিনি আত্মঘাতী হন বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 28, 2022, 03:36 PM IST
Leena Nagwanshi : তুনিশার পর এবার লীনা! ফের আত্মঘাতী তরুণ তারকা, কী এমন ঘটল?

 Leena Nagwanshi, Actor Suicide, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা তুনিশা শর্মার মৃত্যুর রেশ এখনও কাটেনি, এল আরও এক খারাপ খবর। আত্মঘাতী আরও এক তারকা। নাম লীনা নাগাওয়ান্সি, ২২ বছর বয়সী এই তরুণী সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ক্রিসমাসের দিনও ইনস্টাগ্রামে সুন্দর বেশ কয়েকটি রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন লীনা। তারপরই ছত্তিশগড়ের রায়গড়ে নিজের বাড়িতে তিনি আত্মঘাতী হন বলে জানা যাচ্ছে।

পুলিস জানিয়েছে, লীনা নাগাওয়ান্সি যখন আত্মঘাতী হন, সেসময় বাড়িতে উপস্থিত ছিলেন না তাঁর মা। আধঘণ্টা পর বাড়ি ফিরে তিনি নিজের মেয়েকে টেরেসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তৎক্ষণাৎ তিনি লীনা দেহ নামিয়ে আনেন, ভেবছিলেন লীনা বেঁচে আছে। লীনা সেকেন্ড ইয়ার বি.কম-এর ছাত্রী। পড়ার জন্য টেরেসে যাচ্ছেন বলে জানিয়েছিলেন। তারপর নিজের ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিস। 

আরও পড়ুন-তুনিশাকে শেষমুহূর্তে হাসপাতালে আনেন শীজান, ভাইরাল শেষ CCTV ফুটেজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, লীনাই ছিল নাগাওয়ান্সি পরিবারের ছোট মেয়ে। টিকটক ইনস্টাগ্রাম রিলে বেশ অ্যাক্টিভ ছিলেন লীনা। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ১০ হাজার। লীনা দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। যদিও ঠিক কী কারণে লীনা এমন পদক্ষেপ নিলেন তা জানা যায়নি। ঘটনার তদন্ত করছে রায়গড় থানার পুলিস। এদিকে লীনার শেষ ইনস্টাগ্রাম পোস্টেও একটি টেডি বিয়ার এবং সদ্যোজাত শিশুকে নিয়ে সান্টাক্লজের বেশে দেখা যায় লীনাকে। হাসিখুশি লীনা হঠাৎ কেন এমন পদক্ষেপ করেছেন তা নিয়ে ধোঁয়াশায় পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.