Kriti Sanon: শাড়িতে সেনসেশনাল কৃতি, ফ্যাশন সেন্সে মাত নেটপাড়া

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি শিমার গোল্ড শাড়িতে উত্তাপ ছড়িয়েছেন নায়িকা। সিফন শাড়ির উপর গোল্ডের সিকোয়েন্স, পাড়ে ও আঁচলে বোনা রয়েছে পালক। 

Updated By: Jun 28, 2022, 04:46 PM IST
Kriti Sanon: শাড়িতে সেনসেশনাল কৃতি, ফ্যাশন সেন্সে মাত নেটপাড়া

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম স্টাইলিশ তারকা কৃতি স্যানন। বিগত কয়েক বছরে একের পর এক হিট ছবি উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তাঁর ড্রেসের কালেকশন বেশ নজরকাড়া। শাড়ি, সাবেকি পোশাক থেকে শুরু করে স্টাইলিস ওয়েস্টার্ন গাউন, নানা ধরনের পোশাকেই নজর কাড়েন কৃতি। ফ্যাশন ক্রিটিকদের কখনও হতাশ করেন না অভিনেত্রী। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি শিমার গোল্ড শাড়িতে উত্তাপ ছড়িয়েছেন নায়িকা। সিফন শাড়ির উপর গোল্ডের সিকোয়েন্স, পাড়ে ও আঁচলে বোনা রয়েছে পালক। শাড়ির সঙ্গে ম্যাচ করে সোনালী রঙের গহনা পরেছেন কৃতি। ফটোশুটের ভিডিও পোস্ট করে কৃতি লিখেছেন,'আমার হৃদয় ভিন্টেজ কিন্তু মস্তিষ্ক আধুনিক'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

ভিডিওর সঙ্গে কাশ্মীর কি কলি সিনেমার 'ইশারোঁ ইশারোঁ মে দিল লেনে ওয়ালে' গানটি জুড়েছেন কৃতি। প্রতিবারের মতো এই ভিডিওতেও তাঁর মোহময়, আবেদনময় চাহনিতে কাবু নেটদুনিয়া, তাঁর ফ্যাশন সেন্সে মন্ত্রমুগ্ধ অভিনেত্রীর ফ্যানেরা। যেহেতু তাঁর আউটফিট খুবই জাঁকজমকপূর্ণ, তাই ন্যুড মেকআপেই ভরসা রেখেছেন নায়িকা। সবমিলিয়ে তাঁর লুক ছিল রাজকীয়। আর সেই ভিডিওতেই মজেছে নেটদুনিয়া। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

আরও পড়ুন: Feludar Goyendagiri: 'ফেলুদাকে নিয়ে এত ঘৃণা! সৃজিত পাতে দেওয়ার অযোগ্য?'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.