Koushani Mukherjee Birthday: মান অভিমান কাটিয়ে বনির সঙ্গেই কৌশানী, অভিনেত্রীর জন্মদিনে বিশেষ ঘোষণা যুগলের

কৌশানীর জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছে আগের দিন থেকেই। সোমবার মা দুর্গাকে ভোগ উৎসর্গ করে জন্মদিনের উদযাপন শুরু করেছেন কৌশানী। দেবীপ্রতিমাকে ও গোটা মন্দির ফুল দিয়ে সাজানোর আয়োজন করেন বনি-কৌশানী। 

Updated By: May 17, 2022, 06:46 PM IST
Koushani Mukherjee Birthday: মান অভিমান কাটিয়ে বনির সঙ্গেই কৌশানী, অভিনেত্রীর জন্মদিনে বিশেষ ঘোষণা যুগলের

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই বনি-কৌশানীর বিচ্ছেদের খবরে সরগরম ছিল টলিউড(Tollywood)। বনি সেনগুপ্ত (Bonny Sengupta) জানিয়েছিলেন যে, সব সম্পর্কেই মান অভিমান থাকে, এটাও সেরকমই ঘটনা, বিচ্ছেদ তাঁদের হয়নি। বিচ্ছেদ যে হয়নি তা টের পাওয়া যায় অভিনেত্রীর বক্তব্যেও। জন্মদিনে প্রমাণিত হল যুগলের দূরত্ব মিটেছে। মঙ্গলবার জন্মদিনে বিশেষ ঘোষণা করলেন কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। নয়া প্রযোজনা সংস্থা খুলছেন অভিনেত্রী। 

কৌশানীর জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছে আগের দিন থেকেই। সোমবার মা দুর্গাকে ভোগ উৎসর্গ করে জন্মদিনের উদযাপন শুরু করেছেন কৌশানী। দেবীপ্রতিমাকে ও গোটা মন্দির ফুল দিয়ে সাজানোর আয়োজন করেন কৌশানী। দুর্গাবাড়িতে দু’হাজার লোককে খাইয়েছেন তিনি। কৌশানীর সঙ্গে এই কাজে সাহায্য করেছেন বনি। এরপর মধ্যরাতে কেক, পানীয় নিয়ে উল্লাসে মাতেন বনি ও কৌশানী। তবে উপস্থিত ছিলেন তাঁদের কাছের অন্যান্য বন্ধুরাও। খাওয়া দাওয়ার পাশাপাশি প্রেমিকার জন্মদিনে আতসবাজি পোড়ান বনি। 

জন্মদিন অর্থাৎ মঙ্গলবার রাতেও কৌশানীর জন্য পার্টি আয়োজন করেছেন বনি। তবে এখনও অবধি বিশেষ কোনও উপহার নায়িকার হাতে তুলে দেননি। অন্যদিকে জন্মদিনে বাংলা ছবির দর্শকদের বিশেষ উপহার দিলেন কৌশানী। বনি ও কৌশানী লঞ্চ করলেন তাঁদের প্রোডাকশন হাউজ। তবে প্রথম কোন ছবি তাঁরা প্রযোজনা করবেন সে কথা জানাতে চাননি। খুব শীঘ্রই ছবির ঘোষণা করবেন বলেই জানান বনি সেনগুপ্ত।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

আরও পড়ুন: Kannada Actress Chethana Raj dies: রোগা হওয়ার সহজ উপায়! সার্জারির পর প্রাণ হারালেন ২১ বছরের অভিনেত্রী চেতনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.