বিদেশি গানের সঙ্গে Koel-র জুম্বা, ভাইরাল ভিডিয়ো

নিজেই ভিডিয়ো শেয়ার করেন কোয়েল 

Updated By: Feb 27, 2021, 10:12 AM IST
বিদেশি গানের সঙ্গে Koel-র জুম্বা, ভাইরাল ভিডিয়ো
কোয়েল মল্লিক

নিজস্ব প্রতিবেদন : নতুন করে জুম্বা সেশনের ভিডিয়ো শেয়ার করলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। যেখানে একটি বিদেশি গানের তালে জুম্বা (Zumba) করতে দেখা যায় কোয়েলকে। অভিনেত্রীর ওই ভিডিয়ো দেখে অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দিতে শুরু করেন। মা হওয়ার পরও কীভাবে নিজেকে 'ফিট অ্যান্ড ফাইন' রাখতে হয়, কোয়েলের ভিডিয়ো থেকেই তা স্পষ্ট।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মা হওয়ার কয়েক মাসের মধ্যেই করোনায় (Corona) আক্রান্ত হন কোয়েল মল্লিক। কোয়েলের পাশাপাশি অভিনেত্রীর স্বামী নিসপাল সিং রানেও আক্রান্ত হন কোভিডে। কোয়েল এবং রানের করোনায় আক্রান্ত হওয়ার পর রঞ্জিত মল্লিক এবং দীপা মল্লিকেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যা নিয়ে ওই সময় টলি টাউন (Tollywood) জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুন : Rakhi-র ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন Salman

কোয়েল  নিজের টুইটার হ্যান্ডেলেই করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেন। পাশাপাশি এও জানান, করোনা হলে, তা লুকিয়ে রাখার বিষয় নয়। এই ভাইরাসের সঙ্গে লড়াই করতে সবাই সাবধানে থাকুন বলে পরামর্শ দেন কোয়েল। করোনা থেকে সেরে ওঠার পর মুক্তি পায় কোয়েলের নতুন ছবি 'রক্ত রহস্য'।

.