Kim Kardashian : রেস্তোরাঁর বিল ৪৬ হাজার টাকা, কী এমন খেলেন কিম কার্দাশিয়ান?

গন্তব্য অস্ট্রেলিয়া (Australia), প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। মাঝ পথে গিয়েছিলেন ইতালি(Italy)তে। সেখানকারই একটি রেস্তোরাঁতে ঢুকে পড়েন কিম। নৈশভোজ সেরে বেশ তৃপ্ত তিনি। তবে নৈশভোজের জন্য রেস্তোরাঁতে কিমের যে বিল হয়েছে, তা দেখলে যে কেউ চমকে উঠবেন। তবে তার পরেও হোটেলের বেয়ারাকে বখশিশ দিতে ভোলেননি কিম কার্দাশিয়ান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2022, 06:29 PM IST
Kim Kardashian : রেস্তোরাঁর বিল ৪৬ হাজার টাকা, কী এমন খেলেন কিম কার্দাশিয়ান?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গন্তব্য অস্ট্রেলিয়া (Australia), প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। মাঝ পথে গিয়েছিলেন ইতালি(Italy)তে। সেখানকারই একটি রেস্তোরাঁতে ঢুকে পড়েন কিম। নৈশভোজ সেরে বেশ তৃপ্ত তিনি। তবে নৈশভোজের জন্য রেস্তোরাঁতে কিমের যে বিল হয়েছে, তা দেখলে যে কেউ চমকে উঠবেন। তবে তার পরেও হোটেলের বেয়ারাকে বখশিশ দিতে ভোলেননি কিম কার্দাশিয়ান।

জানা যাচ্ছে কিমের বিল হয়েছিল ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬ হাজার টাকা। ইতালির কেয়ার্নস নামে রেস্তোরাঁর ওই বেয়ারা কিমের বিল শেয়ার করার পরই বিষয়টি সামনে এসেছে। যে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'আজ কিমের অর্ডার নিয়েছিলাম, হেফটি টিপস-এর জন্য ধন্যবাদ।' হেফটি টিপস বলতে বখশিশের কথা বলেছেন তিনি। তবে বখশিশ হিসাবে তিনি কত টাকা পেয়েছেন, সেকথা অবশ্য তিনি উল্লেখ করেননি।

আর পড়ুন-মমতার ডাকে ২১ জুলাই-এর মঞ্চে টেলি পর্দার 'রামকৃষ্ণ', 'আর্য'রা

৪৬ হাজার টাকা বিল! কিন্তু কী এমন খাবার অর্ডার করেছিলেন কিম?

কিমের খাবারের তালিকায় ছিল ক্যালামারি স্টার্টার, তিনটি পিৎজা, দুটি ব্রুশেটা, ক্যাপ্রেসে স্যালাড, এবং পাঁচটি পাস্তার পদ, আর শেষ পাতে ছিল চকোলেট টার্টের দুটি স্লাইস, এবং একটি নিউটেলা পিৎজা। জানা যাচ্ছে খাওয়া দাওয়া সেরে ফের প্রাইভেট জেটে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান কিম। জানা যাচ্ছে কিম তাঁর প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পোর্ট ডগলাসে, সেখানেই কাজ করেন পিট। যেটি কিনা কেয়ার্নস থেকে প্রায় ১ ঘণ্টার পথ।  

পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে যাওয়া প্রসঙ্গে কিম বলেন, 'এটা একটা সংক্ষিপ্ত সফর ছিল। আমরা দুজনেই কাজে ব্যস্ত, তারই মাঝে বিরতি নেওয়া প্রয়োজনীয় ছিল। আমরা আবারও একসঙ্গে সময় কাটানোর জন্য উদগ্রীব।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

 

.