Malaika Arora-Arjun Kapoor: ৪ কোটির ক্ষতি, মালাইকার পাশে থাকছেন না অর্জুন!

কিছুদিন আগেই মালাইকার(Malaika Arora) অ্যাপার্টমেন্টের পাশেই বান্দ্রায় একটি ফ্ল্যাট কিনেছিলেন নায়ক। ২০ কোটি টাকা দিয়ে সেই অ্যাপার্টমেন্ট কিনেছিলেন অর্জুন(Arjun Kapoor), শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়িই সেখানে শিফট করে যাবেন। মালাইকার বাড়ির কাছাকাছি ছিল সেই বিল্ডিং। এরই মাঝে জানা যায় যে সেই ফ্ল্যাট তড়িঘড়ি বিক্রি করে দিয়েছেন তারকা।  

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 21, 2022, 04:49 PM IST
Malaika Arora-Arjun Kapoor: ৪ কোটির ক্ষতি, মালাইকার পাশে থাকছেন না অর্জুন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিনসেল টাউনের যেসব তারকা জুটি প্রায়ই খবরের শিরোনামে থাকেন তার মধ্যে অন্যতম মালাইকা আরোরা(Malaika Arora) ও অর্জুন কাপুর(Arjun Kapoor)। বয়সের ফারাকের জন্য বারবারই চর্চায় উঠে আসেন তাঁরা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে, এবার প্রেমকে আইনি মান্যতা দিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মালাইকা-অর্জুন। কিন্তু এর আগেই সামনে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। 

কিছুদিন আগেই মালাইকার অ্যাপার্টমেন্টের পাশেই বান্দ্রায় একটি ফ্ল্যাট কিনেছিলেন নায়ক। ২০ কোটি টাকা দিয়ে সেই অ্যাপার্টমেন্ট কিনেছিলেন অর্জুন, শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়িই সেখানে শিফট করে যাবেন। মালাইকার বাড়ির কাছাকাছি ছিল সেই বিল্ডিং। ঐ একই বিল্ডিঙে ফ্ল্যাট কিনেছেন করণ কুন্দ্রা ও সোনাক্ষী সিনহাও। 

আরও পড়ুন: Aparajita Adhya: 'TRP নিয়ে ভাবি না, ২৫ বছর শুধু কাজের জন্যই টিকে আছি'

আরও পড়ুন: Actor Dev in 21st July: গ্যাসের জ্বালা, দেবকে দিয়ে বোঝালেন মমতা

সম্প্রতি জানা যাচ্ছে যে, চার বেডরুমের সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বিক্রি করে দিয়েছেন অর্জুন। এর জেরেই প্রায় ৪ কোটি টাকা ক্ষতি হয়েছে তাঁর। ২০ কোটি দিয়ে কিনে কয়েকমাসের মধ্যেই মাত্র ১৬ কোটিতে বেচে দিয়েছেন অভিনেতা। আপাতত জুহুতে তাঁর পুরনো অ্যাপার্টমেন্টেই থাকছেন তিনি। কেন কোটি কোটি টাকা ক্ষতি করেই বান্দ্রার অ্যাপার্টমেন্ট বিক্রি করলেন অর্জুন, তা নিয়েই বিটাউনে শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কী মালাইকার সঙ্গে কোনও সমস্যা তৈরি হয়েছে অর্জুনের? বিয়ে করার পরিকল্পনা কী পিছিয়ে দিলেন দুই তারকা? প্রশ্ন অনেক, উত্তর সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: Mimi & Nusrat in 21st July: সম্পর্কে চিড় কি শুধুই গুঞ্জন! ২১ শে জুলাইয়ের মঞ্চে একসঙ্গে মিমি-নুসরত

আরও পড়ুন: Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.