Director Joseph Manu Dies: প্রথম ছবি রিলিজের ১ দিন আগেই অকালে প্রয়াত পরিচালক জোসেফ...

Director Joseph Manu Dies: ৩১ বছর বয়সী এই পরিচালককে নিয়ে আসা হয়েছিল রাজাগিরি হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে জানান যে, তাঁর নিউমোনিয়া হয়েছিল। তাঁর প্রয়ানের এক দিন পরেই তাঁর পরিচালিত প্রথম ছবিল রিলিজ করার কথা ছিল।

Updated By: Feb 27, 2023, 07:55 PM IST
Director Joseph Manu Dies: প্রথম ছবি রিলিজের ১ দিন আগেই অকালে প্রয়াত পরিচালক জোসেফ...

Malayalam Director Joseph Manu Dies, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক হিসাবে ডেবিউ করার কথা ছিল পরিচালক জোসেফ মানু জেমসের। কিন্তু সেই ডেবিউ যে মরনোত্তর হবে তা বোধ হয় কেউ দুঃস্বপ্নেও ভাবতে পারেননি। প্রথম ছবি রিলিজের একদিন আগে মৃত্যু হয় তরুণ মালায়ালাম পরিচালকের। গত ২৪ ফেব্রুয়ারি কেরালার এর্নাকুলাম জেলার আলুভার এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পরিচালক।

আরও পড়ুন- Hrithik Roshan-Saba Azad: বিমানবন্দরে প্রকাশ্যে প্রেমিকা সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক, হাওয়ার গতিতে ভাইরাল ভিডিয়ো

৩১ বছর বয়সী এই পরিচালককে নিয়ে আসা হয়েছিল রাজাগিরি হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে জানান যে, তাঁর নিউমোনিয়া হয়েছিল। তাঁর প্রয়ানের এক দিন পরেই তাঁর পরিচালিত প্রথম ছবিল রিলিজ করার কথা ছিল। ছবির নাম ন্যান্সি রানি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অহনা কৃষ্ণা ও অর্জুন অশোকান। অহনা সেটে বসে থাকা জোসেফের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘আত্মার শান্তি কামনা করি। এটা তোমার সঙ্গে হওয়া উচিত ছিল না।’ ছবির পোস্ট প্রোডাকশনের শেষ মুহূর্তের কাজে ব্যস্ত ছিলেন পরিচালক।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aju Varghese (@ajuvarghese)

আরও পড়ুন- Aparajita Adhya: মাতৃহারা অপরাজিতা আঢ্য, শোকস্তব্ধ অভিনেত্রী...

জোসেফের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেক সিনিয়র অভিনেতা। তাঁর এই অকাল প্রয়াণে কার্যত স্তম্ভিত মালায়ালম ছবির দুনিয়া। পরিচালক হিসাবে এটা তাঁর প্রথম ছবি হলেও শিশু অভিনেতা হিসাবে ছবির জগতে পা রাখেন জোসেফ। ২০০৪ সালে সাবু জেমসের ছবি আই অ্যাম কিউরিয়াসে শিশু চরিত্রে ছিলেন তিনি। এরপর কন্নড় ও মালায়ালম ছবিতে নিজের কেরিয়ার তৈরি করেন জোসেফ। অভিনয় থেকে সরে এসে অ্যাসিস্ট্যান্ট পরিচালক হিসাবে কাজ শুরু করে তিনি। কন্নড় ও মালায়ালাম একাধিক ছবিতে সহ পরিচালকের কাজ করেছেন জোসেফ। তাঁর বাড়ি কুরাভিলানগড়ের একটি চার্চে রবিবার শেষকৃত্য সম্পন্ন হয়। শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর পরিবারের তিন সদস্য, তাঁর বাবা-মা জেমস জোসেফ ও সিসিলি জেমস এবং তাঁর স্ত্রী মানু নয়না। মাত্র ৩১শে নয়া পরিচালকের অকাল প্রয়াণে কার্যত শোকস্তব্ধ মালায়ালম ছবির জগত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.