Hrithik Roshan-Saba Azad: বিমানবন্দরে প্রকাশ্যে প্রেমিকা সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক, হাওয়ার গতিতে ভাইরাল ভিডিয়ো

Viral Video: কেউ হৃতিক ও সাবার এই প্রকাশ্য চুম্বন নিয়ে কটাক্ষ করেছেন কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন কেন গাড়ির ভেতর তাঁদের ছবি তোলেন পাপারাৎজি আর কেনই বা সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই লিখেছেন যে, এই ভিডিয়ো আসলে কারোর ব্যক্তিগত জীবনের গোপনীয়তা লঙ্ঘন করা।

Updated By: Feb 27, 2023, 06:57 PM IST
Hrithik Roshan-Saba Azad: বিমানবন্দরে প্রকাশ্যে প্রেমিকা সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক, হাওয়ার গতিতে ভাইরাল ভিডিয়ো

Hrithik Roshan, Saba Azad, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকাল থেকেই খবরের শিরোনামে হৃতিক রোশন ও তাঁর প্রেমিকা সাবা আজাদ। যবে থেকে তাঁরা প্রকাশ্যে নিজেদের একে অপরের হাত ধরেছেন, তারপর থেকে নানা ইভেন্টে ও নানান জায়গায় কখনও রেস্তরাঁ, কখনও বিমানবন্দরে একসঙ্গে দেখা গেছে তাঁদের। তবে এবার প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক ও সাবা। এদিন হৃতিককে বিমানবন্দরে ছাড়তে এসেছিলেন সাবা। তখনই গাড়িতে অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর প্রেমিকা। হৃতিককে বিদায় জানাতে তাঁর ঠোঁটে চুম্বন এঁকে দেন সাবা। বিমানবন্দরে হাজির পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয় সেই ছবি। এরপরই হাওয়ার গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

আরও  পড়ুন- Zee Cine Awards 2023 winners list: সেরার মুকুট কার্তিক-আলিয়ার মাথায়, সেরা নবাগতা রশ্মিকা, রইল বিজয়ীদের তালিকা...

প্রথমবার ডিনার ডেটে মুম্বইয়ের এক রেস্তরাঁর বাইরে দেখা যায় এই সেলেব কাপলকে। অনেকদিন ধরেই দুজনে সম্পর্কে আছেন। এমনকী হৃতিকের পারিবারিক ছবিতেও একসঙ্গে দেখা যায় তাঁদের। হৃতিকের দুই ছেলের সঙ্গেও ভালো সম্পর্ক সাবার। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। এমনকী হৃতিকের প্রাক্তন সুজান খানের সঙ্গেও খুব ভালো সম্পর্ক সাবা আজাদের। মাঝে মাঝেই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন- Aparajita Adhya: মাতৃহারা অপরাজিতা আঢ্য, শোকস্তব্ধ অভিনেত্রী...

সোমবার বিমানবন্দরে প্রকাশ্যে চুম্বন তাঁদের তুলে এনেছে খবরের শিরোনামে। কেউ হৃতিক ও সাবার এই প্রকাশ্য চুম্বন নিয়ে কটাক্ষ করেছেন কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন কেন গাড়ির ভেতর তাঁদের ছবি তোলেন পাপারাৎজি আর কেনই বা সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই লিখেছেন যে, এই ভিডিয়ো আসলে কারোর ব্যক্তিগত জীবনের গোপনীয়তা লঙ্ঘন করা। তবে অনেকেই হৃতিকের এহেন আচরণ নিয়ে নৈতিকতার পাঠ দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.