৪০-এ অমৃতা, আদিবাসী হয়ে সেলিব্রেট করিনার

অমৃতা অরোরার জন্মদিন ছিল। সেই উপলক্ষেই ফের একসঙ্গে হাজির হয়েছিল করিনা কাপুর, করিশ্মা কাপুর, মালাইকা অরোরা, সীমা খান-রা। কিন্তু জানেন কি, অমৃতা অরোরার জন্মদিন উপলক্ষে করিনাদের গার্লস গ্যাং কোথায় হাজির হল?

Updated By: Jan 31, 2018, 12:37 PM IST
৪০-এ অমৃতা, আদিবাসী হয়ে সেলিব্রেট করিনার

নিজস্ব প্রতিবেদন : অমৃতা অরোরার জন্মদিন ছিল। সেই উপলক্ষেই ফের একসঙ্গে হাজির হয়েছিল করিনা কাপুর, করিশ্মা কাপুর, মালাইকা অরোরা, সীমা খান-রা। কিন্তু জানেন কি, অমৃতা অরোরার জন্মদিন উপলক্ষে করিনাদের গার্লস গ্যাং কোথায় হাজির হল?

আরও পড়ুন : ১৮-র যুবকের সঙ্গে ৩২-এর এষার ঘনিষ্ঠ ছবি ভাইরাল 

অমৃতা ৪০ বছরে পড়ছেন। তাই তাঁর জন্মদিন ধামাকাদার না হলে কি হয়? বন্ধুর জন্মদিন পালন করতে করিনারা হাজির হন গোয়ায়। শুধু তাই নয়, অমৃতার জন্মদিনে ছিল থিম পার্টির ঝড়। আর সেই কারণেই রীতিমত ‘ট্রাইবাল ফেদারি পার্টি’ করে তা সেলিব্রেট করলেন বেগম সাহেবা এবং তাঁর গার্লস গ্যাং।

আরও পড়ুন : ক্যামেরা দেখেই কেন মুখ লুকোলেন করিনা?

করিনাদের সঙ্গে অমৃতার জন্মদিনের পার্টিতে হাজির হন সইফ আলি খানও। প্রথম থেকে শেষ পর্যন্ত করিনাদের সঙ্গে দেখা যায় সইফকে।  নবাবের হাজিরায় নিঃসন্দেহে অমৃতার জন্মদিনের পার্টির জৌলুস অনেকখানিই বেড়ে যায় বলে মনে করছেন অনেকে। কিন্তু, সেখানে দেখা মেলেনি তৈমুর আলি খানের। পতৌদির ছোট্ট নবাবকে ছাড়াই গোয়ায় পার্টিতে মেতে ওঠেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান।           

দেখুন অমৃতার জন্মদিনে আদিবাসী থিম পার্টিতে হাজির হয়ে কেমন লাগছিল করিনা কাপুরদের..

.