Kareena Kapoor Khan: ছোটছেলের নাম প্রকাশ্যে, তৈমুরের ভাই জাহাঙ্গীর আলি খান

বইয়ের একেবারে শেষে এসে নিজেদের দ্বিতীয় সন্তানের নাম জানান বেবো।

Updated By: Aug 9, 2021, 11:25 PM IST
Kareena Kapoor Khan: ছোটছেলের নাম প্রকাশ্যে, তৈমুরের ভাই জাহাঙ্গীর আলি খান

নিজস্ব প্রতিবেদন- করিনা কাপুর প্রকাশ্যে আনলেন তাঁর দ্বিতীয় সন্তানের নাম। তৈমুরের ভাইয়ের নাম রেখেছেন জাহাঙ্গীর। সোমবার করিনা কাপুর খান তাঁর 'তৃতীয় সন্তান'কে প্রকাশ্যে নিয়ে এলেন। তাঁর সন্তানসম্ভবা অবস্থায় একটি বই লিখেছেন তিনি। প্রেগন্য়ান্সি বাইবেল অফ করিনা কাপুর খান। সেই বইয়ের একেবারে শেষে এসে নিজেদের দ্বিতীয় সন্তানের নাম জানান বেবো।

চলতি বছরের ২১ ফেব্রুয়ারি, দাদা তৈমুর আলি খানের কোলে একটা ছোট্ট ভাই তুলে দেন সইফ-করিনা। কিন্তু কিছুতেই তার নাম বা মিডিয়ার সামনে তাকে নিয়ে আসেন নি সইফিনা। প্রসঙ্গত, তাঁদের প্রথম সন্তান তৈমুরের নামকরণ নিয়ে গোটা দেশ জুড়ে বিতর্ক চলে। বিষয়টা নিয়ে এমন শোরগোল শুরু হয় যে সইফ আলি খান প্রথম সন্তানের নাম বদলেও রাজি হয়ে য়ান। কিন্তু করিনার জেদেই তৈমুরের নাম অপরিবর্তিত রাখা হয়। তাই তৈমুরের ভাইয়ের কী নাম রাখা হয়, তাই নিয়ে আগ্রহ ছিলই।

আরও পড়ুন : 'মা হওয়ার পর আরও বেশি আবেগপ্রবণ হয়ে গিয়েছি' শুটিং ফ্লোরে ফিরে অনুভব Subhashreeর

কয়েকমাস আগে জানা যায় যে অভিনেতা দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন 'জেহ'। তৈমুরের নামে তৈরি হওয়া নতুন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে এখবর আনা হয় ফ্য়ানেদের সামনে। সোমবার করিনার প্রেগন্য়ান্সি বাইবেল বইয়ে ছেলের নাম ও ছবি প্রকাশ্যে এল। ছোট ছেলের কপালে চুমু খাচ্ছেন করিনা আর জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের নাম রাখলেন জাহাঙ্গীর আলি খান। 

.