ক্যামেরা দেখেই মুখ লুকোলেন কেন করিনা?

কখনও মালাইকা অরোরার সঙ্গে পার্টি করছেন বেগম সাহেবা আবার কখনও করণ জহরের সঙ্গে। কখনও আবার দিদি করিশ্মা কাপুরের সঙ্গে বিদেশে উড়ে যাচ্ছেন ছুটি কাটাতে। আবার কখনও স্বামী সইফ আলি খান এবং ছেলে তৈমুরকে নিয়ে উড়ে যাচ্ছেন সুইতজারল্যান্ডে। আর এসবের মধ্যেই রয়েছে কখনও ম্যাগাজিনের ফটোশুট আবার কখনও সিনেমার শুটিং, সবকিছু মিলিয়ে বলিউডের বেগম সাহেবা করিনা কাপুর খান সব সময় ব্যস্ত। ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে করিনা কাপুর খান কি করলেন জানেন?

Updated By: Jan 29, 2018, 08:03 PM IST
ক্যামেরা দেখেই মুখ লুকোলেন কেন করিনা?

নিজস্ব প্রতিবেদন : কখনও মালাইকা অরোরার সঙ্গে পার্টি করছেন বেগম সাহেবা আবার কখনও করণ জহরের সঙ্গে। কখনও আবার দিদি করিশ্মা কাপুরের সঙ্গে বিদেশে উড়ে যাচ্ছেন ছুটি কাটাতে। আবার কখনও স্বামী সইফ আলি খান এবং ছেলে তৈমুরকে নিয়ে উড়ে যাচ্ছেন সুইতজারল্যান্ডে। আর এসবের মধ্যেই রয়েছে কখনও ম্যাগাজিনের ফটোশুট আবার কখনও সিনেমার শুটিং, সবকিছু মিলিয়ে বলিউডের বেগম সাহেবা করিনা কাপুর খান সব সময় ব্যস্ত। ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে করিনা কাপুর খান কি করলেন জানেন?

আরও পড়ুন : স্ত্রী -র সম্পর্কে এ কী কথা বললেন সইফ আলি খান? শুনলে আঁতকে উঠবেন 

বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, করিনা কাপুর খান-কে এবার করণ জহর, মালাইকা অরোরা খান এবং করণ জহরের সঙ্গে পার্টি করতে দেখা যায়। ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে। করণ জহরের বাড়িতেই ছিল বেগম সাহেবাদের পার্টি। সেখানে মালাইকা এবং করিনার সঙ্গে দেখা যায় অমৃতা অরোরাকেও। কিন্তু, ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই কেন মুখ লুকিয়ে ফেললেন করিনা কাপুর?

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে কি বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ? কী বললেন কিং খান

পাপারাত্জি সামনে আসতেই চোখ সরিয়ে নেন করিনা। কোনওভাবেই মুখ তোলেননি তিনি। আচমকা কেন ক্যামেরার ফ্ল্যাশের সামনে থেকে চোখ সরিয়ে নিলেন করিনা কাপুর খান, তা নিয়ে বি টাউনে জোর জল্পনা শুরু হয়েছে। দেখুন সেই ছবি...    

      

.