MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের!

 বিতর্কের জেরেই করণ  MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2020, 01:12 PM IST
MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের!

নিজস্ব প্রতিবেদন : বলিউডে স্বজনপোষণ বিতর্কের জের? মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (Mumbai Academy of the Moving Image)-এর বোর্ড থেকে ইস্তফা চেয়ে পদত্যাগপত্র জমা দিলেন করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বি-টাউনে 'নেপোটিজম' বিতর্কে ক্রমাগত আক্রমণের মুখে পড়েছেন করণ। আর এই বিতর্কের জেরেই করণ  MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

'পিঙ্কভিলা'য় প্রকাশিত প্রতিবেদন অনুসারে, করণ তাঁর ইস্তফাপত্র MAMI বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে জমা দিয়েছেন। নেপোটিজম বিতর্কে করণ বলিউডের কোনও তারকাকেই পাশে পাননি। আর সেকারণেই কিছুটা মর্মাহত হয়েই করণ এই সিদ্ধান্ত নিয়েছেন মনে করছেন অনেকে। এমনকি এবিষয়ে করণকে সিদ্ধান্ত পুনঃবিবেচনা করতে বলে MAMI বোর্ডের সভাপতি দীপিকা পাড়ুকোনও KJO-কে অনেক বোঝানোর চেষ্টা করেন। তবে তাতেই কিছুই লাভ হয়নি।

আরও পড়ুন-সুশান্তের ''আত্মহত্যার গল্প''এ কান না দিয়ে তদন্তের দাবি করুন, বলছেন শেখর সুমন

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বি-টাউনে নেপোটিজন বিতর্কে লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে করণ জোহরকে। এমনকি বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে আসে তাঁর শো 'কফি উইথ করণ'। এমনকি বিতর্কের জেরে এই শো বন্ধ হয়ে যেতে পারে বলেও শোনা যাচ্ছে। এদিকে ১৪ জুনের পর থেকে করণ তাঁর টুইটার হ্যান্ডেলেও কোনও টুইট করেননি। করণ তাঁর টুইটার থেকে বহু তারকাকে ফলো করাও বন্ধ করে দিয়েছেন।  এই মুহূর্তে করণ তাঁর টুইটারে মাত্র ৮ জনকে ফলো করছেন, যার মধ্যে মাত্র ৪ জন বলিউড তারকা। কঠিন পরিস্থিতিতে করণ ঘনিষ্ঠ আলিয়া ভাট, বরুণ ধাওয়ান সহ করণ প্রায় কাউকেই পাশে পাননি। আর একারণেই এমন সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

.