Kangana Ranaut-starrer Tejas: মুখ ফেরালেন টম ক্রুজ, পথে বসলেন কঙ্গনা

এই ছবি তৈরি করতে ৬০ কোটি টাকা খরচ করেছেন কুইন। তবে সেই তুলনায় প্রথম তিনদিনে ছবির আয় মোটে ৩ কোটি টাকা। অনেকে বলছেন, কঙ্গনা ছবি তৈরি করে পথে বসেছেন। কারও কথায়, এর থেকে খারাপ ছবি হতে পারে না।

Updated By: Nov 6, 2023, 07:16 PM IST
Kangana Ranaut-starrer Tejas: মুখ ফেরালেন টম ক্রুজ, পথে বসলেন কঙ্গনা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদিপুরুষ, গণপথ, ইয়ারিয়া ২ এবং দ্য ভ্যাকসিন ওয়ার- এবছর ফ্লপ ছবির তালিকা নেহাত কম নয়। সেই তালিকায় নয়া সংযোজন কঙ্গনা রানাওয়াতের 'তেজস'। আর এই ছবির জন্যই ব্যাপকভাবে ট্রোলড হচ্ছেন অভিনেত্রী। অনেকে বলছেন, এর থেকে খারাপ ছবি হতে পারে না। হলিউডের ‘টপ গান’ ছবির ধারেকাছেও নেই কঙ্গনার ‘তেজাস’। একপ্রকার টম ক্রুজ হতে গিয়ে মুখ থুবড়ে পড়েছেন তিনি। 

আরও পড়ুন, Rashmika Mandanna: আচমকাই ভাইরাল রশ্মিকার আপত্তিকর ভিডিয়ো, দেখে শিউরে উঠলেন নায়িকা...

এই ছবি তৈরি করতে ৬০ কোটি টাকা খরচ করেছেন কুইন। তবে সেই তুলনায় প্রথম তিনদিনে ছবির আয় মোটে ৩ কোটি টাকা। অনেকে বলছেন, কঙ্গনা ছবি তৈরি করে পথে বসেছেন। বলিউডের যে কোনও অভিনেত্রীর তুলনায় বর্তমানে কঙ্গনা রানাওতের ঝুলিতে কাজের সংখ্যা বেশি হলেও বক্স অফিসে তার বাজার মন্দা চলছে। এর আগে ‘থালাইভি’ ফ্লপ হয়েছিল। এরপর ৮৫ কোটির ‘ধাকড়’ বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তিপ্রাপ্ত ‘চন্দ্রমুখী ২’-এর রেজাল্টও বক্স অফিসে ভালো নয়।  যদিও একাধিক জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী মরিয়া চেষ্টা করে মানুষকে তাঁর ছবি সিনেমা হলে দেখতে অনুরোধ করেছিলেন। তবে হল মালিকদের বক্তব্য, একের পর এক শো বাতিল হয়ে যাচ্ছে। কোনও টিকিটই নাকি বিক্রি হচ্ছে না। ৪-৫জনও দেখতে আসছে না। 

প্রসঙ্গত, বায়ুসেনা বাহিনীর পাইলট তেজস গিল চরিত্রের মধ্য দিয়ে ভারতীয় সেনা সদস্যদের সাহস ও বীরত্বের কাহিনি পর্দায় ফুটিয়ে তুলেছে এই ছবি। 

আরও পড়ুন, Sara Ali Khan on Sara-Subhman relationship: সইফকন্যা নয়, সারার প্রেমেই শুভমন! গোপন তথ্য ফাঁস করলেন কে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.