মাদক যোগ প্রমাণ করতে পারলে মুম্বই ছেড়ে চলে যাব, পালটা চ্যালেঞ্জ কঙ্গনার

টুইটেই জবাব দেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 07:09 PM IST
মাদক যোগ প্রমাণ করতে পারলে মুম্বই ছেড়ে চলে যাব, পালটা চ্যালেঞ্জ কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কঙ্গনার বিরুদ্ধে  মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে সরব হয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বই পুলিস কঙ্গনার বিরুদ্ধে তদন্ত করবে বলেও স্পষ্ট জানান অনিল দেশমুখ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর ওই মন্তব্যের পর পালটা উত্তর দিলেন কঙ্গনা। 

আরও পড়ুন  : 'ড্রাগ অ্যাডিক্ট' মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগছেন রিয়া! তোপ অভিনেত্রীর আইনজীবীর

তিনি বলেন, অনিল দেশমুখকে স্বাগত। তাঁর মাদক পরীক্ষা করানো হোক। তাঁর সঙ্গে মাদকের কারবারী এবং পাচারকারীদের যদি কোনও সম্পর্ক প্রকাশ করা যায়, তাহলে চিরকালের মতো মুম্বই ছেড়ে চলে যাবেন তিনি। মাদক কারবারীদের সঙ্গে তাঁর যোগ পাওয়া গেলে, নিজের সমস্ত ভুল তিনি স্বীকার করে নেবেন বলেও জানান কঙ্গনা।

দেখুন কী বললেন কঙ্গনা...

এদিকে বুধবারই মানালি থেকে মুম্বইতে হাজির হচ্ছেন কঙ্গনা রানাউত। মুম্বইতে হাজির হওয়ার পর নিয়ম মেনে কঙ্গনাকে ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। মঙ্গবার এমনই জানান বিএমসির কমিশনার।

অন্যদিকে কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে, কেন্দ্রের ওই ঘোষণার পরপরই অভিনেত্রীর মানালির বাড়ি মুড়ে ফেলা কড়া নিরাপত্তার ঘেরাটোপে। কঙ্গনার বাড়ির চারপাশে মোতায়েন করা হয় সিআরপিএফের স্পেশাল টিম। পাশাপাশি করানো হয় কঙ্গনার কোভিড পরীক্ষা। কঙ্গনার পাশাপাশি তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর পি এ-রও কোভিড পরীক্ষা করানো হয়।

.