Badam Kaku: ‘বাদাম কাকু’র প্রেমে পাগল তরুণী, করে ফেললেন বিয়ে! ফের ভাইরাল ভুবন বাদ্যকর...

Kancha Badam fame Bhuban Badyakar: কাঁচা বাদাম গানের হাত ধরে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন ভুবন বাদ্যকর। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গেই সেই জনপ্রিয়তায় ভাঁটা পড়ে। কিন্তু নতুন বছরের শুরুতেই ফের ভাইরাল তিনি। এবার সৌজন্যে তাঁর তরুণী ‘গার্লফ্রেন্ড’।

Updated By: Jan 3, 2024, 03:39 PM IST
Badam Kaku: ‘বাদাম কাকু’র প্রেমে পাগল তরুণী, করে ফেললেন বিয়ে! ফের ভাইরাল ভুবন বাদ্যকর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে লোকের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল কাঁচা বাদাম(Kancha Badam) গান। শুধু বাঙালিরাই নয়, ভারতের বিভিন্ন প্রদেশের মানুষেরা পছ্ন্দ করেছিল এই গান। এমনকী বিদেশিরাও এই গানে বানিয়েছিলেন রিল। এক কথায় রাতারাতি স্টার হয়ে উঠেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। কিন্তু বেশ কয়েকদিনই ধরেই দেখা ছিল না তাঁর। তবে নতুন বছরের শুরুতেই ভাইরাল সেই বাদাম কাকু। সৌজন্যে তাঁর নতুন ‘গার্লফ্রেন্ড’।

আরও পড়ুন- Rupam Islam: রূপম-জাদুতে পিলপিল করে ঢুকল লোক, ফসিলসের কনসার্টে পুলিসের লাঠিচার্জ

আবার পুরনো ফর্মে ফিরে এসেছেন ‘বাদাম কাকু’। ‘বাদাম বিক্রি ছেড়ে গানের জগতই হয়ে ওঠে তার নতুন বিচরণক্ষেত্র। কাঁচা বাদামের পরেও তাঁর নতুন নতুন গান রিলিজ করে। কিন্তু কোনওটাই ‘কাঁচা বাদামে’র মত তেমন জনপ্রিয়তা পায়নি। কিন্তু হাল ছাড়েননি ভুবন বাদ্যকর। কিন্তু এবার নয়া বান্ধবীর কারণে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

বছরের শুরুতেই ভুবনের কাঁচা বাদামের নেশায় মজেছেন এক অল্প বয়সে তরুণী! এমনকি পালিয়ে বিয়ে করার পরিকল্পনাও করে ফেলেছেন তারা। বাদাম কাকুর গলায় মালা দিয়ে নতুন জীবন শুরু করে দিল সেই মেয়ে। ভাবছেন এরকম কী করে হল? আসলে সবটাই ঘটেছে বাদাম কাকুর নতুন ‘হ্যাপি নিউ ইয়ার’ গান ‘কলেজে পড়তে গিয়ে’-র ভিডিয়োতে। কাঁচা বাদামের মতো না হলেও এই গানও এখন বেশ ভাইরাল। বলা যেতেই পারে নয়া বছরে ঘুরে দাঁড়ালেন বাদাম কাকু।

আরও পড়ুন- গানের পর এবার অভিনয়, বাংলা ধারাবাহিকে 'কাঁচা বাদাম'-খ্যাত ভুবন ...

কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর রাতারাতি বদলে যায় বাদামকাকুর জীবন। একদিকে যেমন তিনি জনপ্রিয়তা পান সেরকমই শুরু হয় বিড়ম্বনাও। তাঁকে ঠকিয়েই তাঁর গান নিয়ে ব্যবসা শুরু করেন অনেকে। এমনকী কপিরাইটের ইস্যু নিয়ে পুলিসের দ্বারস্থও হয়েছিলেন তিনি। এরপর একটি রিয়ালিটি শোয়েও তিনি যান তাঁর স্ত্রীয়ের সঙ্গে। কাঁচা বাড়ি থেকে তৈরি করেছেন পাকা দুতলা বাড়ি কিন্তু পাড়ার ক্লাব থেকে শুরু করে নানা সংস্থার চাঁদার জুলুমে ছাড়তে হয়েছে বাড়িও। সময়টা বেশ খারাপই যাচ্ছিল তাঁর। এমন সময়ে এই গানের জনপ্রিয়তা কিছুটা হলেও অক্সিজেন দিল বাদামকাকুকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.