চোরের ওপর রাগ করে মাটিতে ভাত খাচ্ছেন জেনিফার!

হ্যাকররা তাঁর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। এই রাগটা এখনও যায়নি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার লরেন্সের। ইন্টারনেট নগ্নতাকাণ্ডের জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোনও দিন আসতে চান না বলে জানালেন অস্কারজয়ী এই অভিনেত্রী। জেনিফার বলেছেন, ইন্টারনেট তাঁকে খুব অবজ্ঞা করেছে, তাই তিনি ইন্টারনেট দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না।

Updated By: Nov 12, 2014, 03:16 PM IST
চোরের ওপর রাগ করে মাটিতে ভাত খাচ্ছেন জেনিফার!

ওয়েব ডেস্ক: হ্যাকররা তাঁর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। এই রাগটা এখনও যায়নি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার লরেন্সের। ইন্টারনেট নগ্নতাকাণ্ডের জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোনও দিন আসতে চান না বলে জানালেন অস্কারজয়ী এই অভিনেত্রী। জেনিফার বলেছেন, ইন্টারনেট তাঁকে খুব অবজ্ঞা করেছে, তাই তিনি ইন্টারনেট দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না।
 
তবে টুইটার, ইনসটাগ্রাম খুব জনপ্রিয় এবং উপযোগী বলেও মনে করেন তিন। কিন্তু তাঁর নগ্ন ছবি যেভাবে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঘুরেছে তাতে তিনি টুইটার, ইনসাটাগ্রামে আসবে না বলে জানিয়েছেন হাঙ্গার গেমস খ্যাত এই হলিউড অভিনেত্রী। সব দেখে মনে হচ্ছে বাংলা প্রবাদখানা। চোরের ওপর রাগ করে মাটিতে ভাত খাওয়া...গোটা বিশ্বের কোটি কোটি ভক্ত তাঁর সঙ্গে বন্ধুত্ব, যোগাযোগের হাত বাড়িয়ে অপেক্ষায় আর তিনি কি না চোরেদের অপকীর্তিতে সব ছেড়ে ছুড়ে সোশ্যাল সাইট থেকে সন্ন্যাস নিলেন। 

.