বলিউডের সিনেমায় অভিনয়, মুখ খুললেন নেহা কক্কর

হঠাতই ইচ্ছা প্রকাশ করেন নেহা কক্কর 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 16, 2020, 12:37 PM IST
বলিউডের সিনেমায় অভিনয়, মুখ খুললেন নেহা কক্কর

নিজস্ব প্রতিবেদন : নেহা কক্কর কি (Bollywood) বলিউডে আসেছেন! বর্তমানে এমনই জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় গায়িকা।

আরও পড়ুন : করোনা আতঙ্কের মাঝে দমদার পার্টি, চুম্বনে মত্ত বলিউড তারকারা!
নেহা (Neha Kakkar) বলেন, এত পর্যন্ত যতজন গায়ক অভিনয় জগতে এসেছেন, তাঁরা কেউ সফল হননি। গান ছেড়ে অভিনয়ে আসার পর তাঁদের ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে, এমন ঘটনা চোখে পড়েনি এখনও। তাই বিষয়টি নিয়ে তিনি যথেষ্ঠ সন্দিহান। তাই তাঁকে দিয়ে যদি কেউ অভিনয় করাতে চান, তাহলে আগে থেকে সবদিক ভেবেচিন্তে তবেই তিনি রাজি হবেন। অর্থাত, তাঁকে দিয়ে অভিনয় করানো সিনেমা যাতে বক্স অফিসে ধামাকাদার হয়, তা নিশ্চিত করতে যদি কেউ রাজি হন, তবেই তিনি অভিনয় জগতে হাজির হবেন বলে জানান বলিউডের রিমেক কুইন। যদিও নেহার এই দাবি নিয়ে কেউ ছবি তৈরি করতে রাজি হবেন কি না, তা নিয়ে বেশ সন্দেহ তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সোহার উপর বিরক্ত? স্ত্রীর উপর কেন চোটে গেলেন কুণাল, মুখ খুললেন অভিনেতা
এদিকে নেহা কক্করের সঙ্গে (Aditya Narayan) আদিত্য নারায়ণের বিয়ে সম্প্রতি বেশ জল্পনা শুরু হয়। কিন্তু রিয়েলিটি শোয় শেষের পর নেহা-আদিত্য দুজনেই স্পষ্ট জানান, এই মুহূর্তে বিয়ে নিয়ে তাঁরা কেউ ভাবছেন না। যদিও নিজের ছোটবেলার বান্ধবীকে বিয়ে করছেন আদিত্য, এমন দাবি করতে দেখা যায় নেহা কক্করকে। যদিও উদিত নারায়ণ স্পষ্ট জানিয়ে দেন, তাঁর ছেলে এই মুহূর্তে বসছেন না বিয়ের পিঁড়িতে।

.