‘নিশাকে যে দত্তক নিয়েছি তা জানিয়ে দেব ওকে’, মেয়েকে নিয়ে বললেন সানি

সবে সবে মা হয়েছেন প্রাক্তন পর্নস্টার সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে বছর দেড়েকের কন্যা সন্তানকে দত্তক নেওয়ার পর তাকে নিয়ে বেশ সুখেই আছেন ওয়েবার দম্পতি। সম্প্রতি ডিজনিল্যান্ডে একমাত্র মেয়ে নিশার জন্মদিনও পালন করেন সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

Updated By: Nov 29, 2017, 06:02 PM IST
‘নিশাকে যে দত্তক নিয়েছি তা জানিয়ে দেব ওকে’, মেয়েকে নিয়ে বললেন সানি

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মা হয়েছেন প্রাক্তন পর্নস্টার সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে বছর দেড়েকের কন্যা সন্তানকে দত্তক নেওয়ার পর তাকে নিয়ে বেশ সুখেই আছেন ওয়েবার দম্পতি। সম্প্রতি ডিজনিল্যান্ডে একমাত্র মেয়ে নিশার জন্মদিনও পালন করেন সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

আরও পড়ুন : ইস্কন মন্দিরে বত্সলের সঙ্গে বাঁধা পড়লেন বং বিউটি ঈশিতা
যদিও মেয়েকে দত্তক নেওয়ার পর কম কটাক্ষ সহ্য করতে হয়নি প্রাক্তন পর্ন তারকা সানি লিওনকে। নেটিজেনদের একাংশ যখন সানির প্রশংসা করেছেন, সেই সময় আর এক অংশ সানিকে নিয়ে কটাক্ষের জোয়ার বইয়ে দিয়েছেন। যদিও তাতে দমে যাননি সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার।

আরও পড়ুন : নগ্নতায় ঝড় তুললেন সানি, সঙ্গী ড্যানিয়েল 
উল্টে সানি জানিয়েছেন, নিশা বড় হলে, ওকে সবকিছু জানিয়ে দেওয়া হবে। দত্তক নেওয়া থেকে শুরু করে দত্তক সংক্রান্ত সমস্ত কাগজপত্র গুছিয়ে রাখা হয়েছে। নিজের এই সিদ্ধান্তের একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে স্পষ্ট জানিয়েছেন প্রাক্তন পর্নস্টার।

 

.