বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়। বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 

Updated By: Nov 29, 2017, 05:31 PM IST
 বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

নিজস্ব প্রতিনিধি : উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়। বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 

আরও পড়ুন : অসুস্থ দিলীপ কুমার, নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেতা 

সম্প্রতি নার্গিস ফকরি এবং উদয় চোপড়াকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বি টাউনের জোর গুঞ্জন, নার্গিস নাকি চোপড়াদের বাংলোতেও থাকতে শুরু করেছেন। 

আরও পড়ুন : নগ্নতায় ঝড় তুললেন সানি, সঙ্গে ড্যানিয়েল 

সূত্র বলছে, চোপড়াদের জুহুর যে বাংলোয় উদয় চোপড়া এবং তাঁর মা পামেলা চোপড়া থাকেন, সেখানেই নাকি ব্যাগপত্র নিয়ে থাকতে শুরু করেছেন নার্গিস। এমনকী, নিউ ইয়র্কে তাঁর একটি স্থায়ী ঠিকানা থাকলেও, সেখানে আপাতত যাওয়া বন্ধও করে দিয়েছেন অভিনেত্রী। যদিও, এ বিষয়ে নার্গিস বা উদয় কেউ কোনও মন্তব্য করেননি।

.