Ileana D'Cruz: সদ্যোজাতকে নিয়ে জেরবার, অবসাদে ভুগছেন ইলিয়ানা...

Ileana D'Cruz: মা হওয়ার পর কীভাবে তিনি নিজের জন্য সময় পান না তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। জানালেন তাঁর ডিপ্রেশনের ব্যাপারে। নিজের একটি নো মেক আপ লুকের ছবি তুলে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেত্রী।

Updated By: Mar 3, 2024, 07:31 PM IST
Ileana D'Cruz: সদ্যোজাতকে নিয়ে জেরবার, অবসাদে ভুগছেন ইলিয়ানা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হওয়ার পর কীভাবে তিনি নিজের জন্য সময় পান না তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। শনিবার ইনস্টাগ্রামে ইলিয়ানা শেয়ার করেছেন যে, প্রসবোত্তর বিষন্নতা সম্পর্কে যথেষ্ট কথা বলা হয়না। নিজের একটি নো মেক আপ লুকের ছবি তুলে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেত্রী। সোখানে তিনি বলেছেন যে 'কিছু দিন অবিশ্বাস্যভাবে কঠিন হয়ে উঠেছে আমার জন্য'। 
আরও পড়ুন: Anant Ambani Wedding: 'নাটু নাটু' নাচতে গিয়ে হিমশিম খেলেন তিন খান, তারপর...
ইলিয়ানা লিখেছেন, 'হাই … অনেক সময় হয়ে গেছে যে আমি সত্যিই নিজের একটি ছবি তুলেছি বা এখানে কিছু পোস্ট করেছি… পুরো সময়ের মা হওয়া এবং ঘর সামলানোর মধ্যে, আমি নিজের জন্য সময় খুঁজে পাচ্ছি না। বেশিরভাগ সময়ই পাজামা এবং একটি অগোছালো অস্বাভাবিক খোপা থাকছে আমার মাথায়। আমার চুলগুলিকে আমার সন্তানের ছোট ছোট হাত থেকে দূরে রাখতে। তাই সেলফি তোলার চিন্তা আসলেই আমার মাথায় আসে। সত্যিই এই কিছু দিন অবিশ্বাস্যভাবে কঠিন ছিল। দিনের পর দিন না ঘুমিয়েই কাটিয়ে দিচ্ছি হাহা।'

তিনি আরও যোগ করেছেন, 'অবশ্যই অভিযোগ করার চেষ্টা করছি না কারণ আমার সন্তান আমার সঙ্গে ঘটে যাওয়া সবচেয়ে সুন্দর জিনিস। তবে আমরা প্রসবোত্তর বিষণ্ণতা সম্পর্কে যথেষ্ট কথা বলি না। এটি খুবই বাস্তব। এবং এটি এক প্রকার অবিশ্বাস্যভাবে বিচ্ছিন্ন অনুভূতি। এবং আমি নিজেকে আরও ভাল বোধ করানোর জন্য, কিছু সময় দেওয়ার জন্য প্রতিদিন কাজ করার চেষ্টা করছি। ৩০ মিনিটের ওয়ার্কআউট এবং ৫ মিনিটের শাওয়ার যা সত্যিই বিস্ময়কর কাজ করে আমার জন্য। কিন্তু কখনও কখনও আমি এটি করে উঠতে পারি না।'
আরও পড়ুন: Zayed Khan: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে বিতাড়িত জায়েদ, আইনি লড়াইয়ের হুমকি অভিনেতার...
তিনি উপসংহার হিসেবে যোগ করেছেন, 'সুতরাং আমি যা বলার চেষ্টা করছি তা হল আমি এখানে ফিরে আসার এবং আপনাকে এখন আমার নতুন জীবনের একটি আভাস দেওয়ার জন্য কাজ করছি৷ যা আমি পছন্দ করি - আমার সঙ্গে অনেক আশ্চর্যজনক ঘটনাও ঘটে এবং এটি একটি আবেগময় অপ্রতিরোধ্য যাত্রা। আমি সেই মায়েদের মধ্যে একজন নই যারা অবিলম্বে 'বাউন্স ব্যাক' করেছে। আমি নিজের এবং আমার শরীরের প্রতি সদয় হচ্ছি এবং আমার নিজের গতিতে আরও শক্তিশালী হয়ে উঠছি। কিন্তু আমি ফিরে আসছি। এইটুকুই। সঙ্গে থাকার জন্য এবং পড়ার জন্য ধন্যবাদ'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.