এ কী করছেন শাহরুখ? জল্পনা বি টাউনে

মুখ খোলেননি শাহরুখ খান

Updated By: Sep 3, 2018, 01:06 PM IST
এ কী করছেন শাহরুখ? জল্পনা বি টাউনে

নিজস্ব প্রতিবেদন :  ‘ধুম ৪’-এ নাকি আসছেন শাহরুখ খান। অভিষেক বচ্চনের বিপরীতেই নাকি ‘ভিলেন’ হিসেবে দেখা যাবে এসআরকে-কে। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডের বিভিন্ন অংশে।

শোনা যাচ্ছে, ‘ধুম ৪’-এ নাকি অভিষেক বচ্চনকে নিয়ে আসা হচ্ছে প্রধান চরিত্রে। অভিষেকের বিপরীতে ‘ভিলেন’ হিসেবে আসছেন বাদশা খান। যদিও অভিষেক বচ্চন এ বিষয়ে মুখ খুলতে চাননি। তিনি বলেন, পরিচালক, প্রযোজক আদিত্য চোপড়া এখনও এ বিষয়ে তাঁকে কিছু জানাননি। তাই কোনও ধরনের গুঞ্জন তিনি কান দিতে রাজি নন বলেও স্পষ্ট জানিয়েছেন জুনিয়র বচ্চন।

আরও পড়ুন : ২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

এদিকে অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ নিয়ে বর্তমানে ব্যস্ত অভিষেক বচ্চন। ‘মনমর্জিয়া’-তে অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বিকি কৌশল এবং তপসি পান্নু। ‘মনমর্জিয়া’ দিয়ে বলিউডে এবার অভিষেক বচ্চন দ্বিতীয় ইনিংস শুরু করছেন বলেও বি টাউনের ক্রিটিকরা মনে করছেন। যদিও, অমিতাভ বচ্চন এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তিনি বলেন, অভিষেকের ‘মনমর্জিয়া’ নিয়ে তিনি আশাবাদী। তাই প্রথম ইনিংস না দ্বিতীয় ইনিংস, এ বিষয়ে কোনও মন্তব্য তিনি করতে চান না।

এদিকে শুধু ‘মনমর্জিয়া’ শুধু নয়, অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এর শুটিংও শুরু  করবেন অভিষেক বচ্চন। এই সিনেমায় ঐশ্বর্য রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিষেক। ‘রাবণ’-এর অর দীর্ঘ ৮ বছর পর ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিষেক। যা নিয়ে রাই-এর ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!

অন্যদিকে অনুরাগ কাশ্যপের সিনেমার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় ‘না’ করে দিয়েছেন ঐশ্বর্য। অর্থাত, অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্য বনশালির মত পরিচালককে না করে দিয়েছেন রাই। এমন গুঞ্জন শুরু হতেই পাল্টা মুখ খোলেন বনশালির মুখপাত্র।

তিনি জানান, ঐশ্বর্যকে কখনও ‘বাজিরাও মস্তানি’ কিংবা ‘পদ্মাবত’-এর জন্য প্রস্তাব দেওয়া হয়নি। ‘বাজিরাও মস্তানি’-তে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন করিনা কাপুর খান। কিন্তু, কোনও এক অজ্ঞাত কারণে ‘বাজিরাও মস্তানি’ করবেন না বলে জানান করিনা। এরপরই ওই সিনেমার জন্য দীপিকাকে প্রস্তাব দেওয়া হয়। পাশাপাশি ‘পদ্মাবত’-এর জন্য কখনওই দীপিকা ছাড়া অন্য কোন ও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়নি বলে স্পষ্ট জানান সঞ্জয় লীলা বনশালি।

আরও পড়ুন : বাজে বকছেন ঐশ্বর্য! খেপে গেলেন পরিচালক

যদিও, বনশালির ওই দাবির পর ঐশ্বর্যকে আর পাল্টা মুখ খুলতে দেখা যায়নি এ বিষয়ে। অভিষেকও রয়েছেন চুপ করেই।

.