২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

কেউ কোনও মন্তব্য করেননি প্রকাশ্যে

Updated By: Sep 3, 2018, 11:36 AM IST
২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

নিজস্ব প্রতিবেদন : বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, হরভজন সিং-গীতা বসরার পর এবার কী ২২ গজ এবং রুপোলি পর্দার আরও এক নতুন জুটির জন্য অপেক্ষা করতে হবে? কি অবাক লাগছে তো শুনে? ঘটনাটা খুলেই বলা যাক তাহলে।

শোনা যাচ্ছে, ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রী ‘নিমরত’ কউরের সঙ্গে নাকি ‘ডেট’ করছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। শুধু তাই নয়, গত ২ বছর ধরে নাকি নিমরতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছেন রবি শাস্ত্রী। পুনে মিরর-এর খবর অনুযায়ী, গত ২ বছর ধরে নিমরতের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্ক থাকলেও, তাঁরা বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাননি। কিন্তু, এবার নিমরতের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কের খবর প্রকাশ্যে আসায় ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!

এদিকে বিরাট, অনুষ্কার বিয়ের ছবি দেখলে নাকি তাঁরও ছাদনাতলায় বসার ইচ্ছে হয়। সম্প্রতি ‘বিরুষ্কা’-র বিয়ে নিয়ে এমনই মন্তব্য করেন বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জহর। তবে, বিয়ে করলে তিনি করিনা কাপুর খানের সঙ্গেই সাতপাক ঘুরবেন বলেও জানিয়েছেন এই পরিচালক। যদিও করিনাকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

আরও পড়ুন : বাজে বকছেন ঐশ্বর্য! খেপে গেলেন পরিচালক

তবে করিনা কাপুর খান করণ জহরের অন্যতম ভাল বন্ধু বলেই শোনা যায়। ‘ভিরে দি ওয়েডিং’-এর পর করণের ‘তখত’-এও এবার দেখা যাবে বেবো বেগমকে। ‘তখত’-এর য জন্য করিনা নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। পাশাপাশি এই সিনেমায় করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেদনেকর এবং বরুণ ধাওয়ান। শিগগিরই এই সিনেমার শুটিং শুরু হবে বলেও জানা যাচ্ছে।

.