জয়ললিতার মৃত্যুতে হতবাক, 'আম্মা'র একমাত্র বলিউড ফিল্মের হিরো!

তিনি ধর্মেন্দ্র। বলিউডের হি ম্যান। একমাত্র বলিউড অভিনেতা হিসেবে তাঁরই শুধুমাত্র অভিজ্ঞতা রয়েছে, সদ্য প্রয়াত জয়ললিতার সঙ্গে একই সিনেমায় অভিনয় করার। ১৯৬৮ সালে রিলিজ হওয়া ফিল্ম ইজ্জতে অভিনয় করেছিলেন দুজনে। আজ জয়ললিতার মৃত্যুর খবর পাওয়ার পর স্বভাবতই হতাশ বলিউডের এই সুপারস্টার।

Updated By: Dec 6, 2016, 04:10 PM IST
জয়ললিতার মৃত্যুতে হতবাক, 'আম্মা'র একমাত্র বলিউড ফিল্মের হিরো!

ওয়েব ডেস্ক: তিনি ধর্মেন্দ্র। বলিউডের হি ম্যান। একমাত্র বলিউড অভিনেতা হিসেবে তাঁরই শুধুমাত্র অভিজ্ঞতা রয়েছে, সদ্য প্রয়াত জয়ললিতার সঙ্গে একই সিনেমায় অভিনয় করার। ১৯৬৮ সালে রিলিজ হওয়া ফিল্ম ইজ্জতে অভিনয় করেছিলেন দুজনে। আজ জয়ললিতার মৃত্যুর খবর পাওয়ার পর স্বভাবতই হতাশ বলিউডের এই সুপারস্টার।

আরও পড়ুন বিরাট এবং অনুষ্কার লেটেস্ট ছবিগুলো দেখেছেন?

পুরনো স্মৃতি উসকে দিয়ে ধর্মেন্দ্র বলেছেন, '১৯৬৮-র সিনেমা ইজ্জতে আমরা একসঙ্গে কাজ করেছিলাম। আমার ওই সিনেমায় ডাবল রোল ছিল। আমার একজন নায়িকা ছিল কাজলের মা তনুজা এবং অন্য নায়িকা ছিল জয়ললিতা। মানালিতে প্রায় দেড় মাস ধরে শুটিং করেছিলাম সেবার। যেমন সুন্দর আবহাওয়া। তেমন ভালো ছিল আমার কো স্টাররা। দিব্যি মনে আছে, জয়ললিতা ওর মায়ের সঙ্গে সেটে আসত। কখনও কখনও তো সুস্বাদু সাউথ ইন্ডিয়ান খাবারও খাওয়াতো।দারুণ ডান্সার ছিল জয়ললিতা। আমি তো বলব প্রায় হেমামালিনির মতোই। যেমন সুন্দর ডান্সার ছিল, তেমনই ভালো সিঙ্গার। সেই মেয়েটাই কীভাবে গোটা দেশের আম্মা হয়ে উঠল, ভাবতেই অবাক লাগে।'

আরও পড়ুন  আপনার চেনা বলিউড অ্যাকট্রেসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহির খান!

.