'মা হওয়ার পর আরও বেশি আবেগপ্রবণ হয়ে গিয়েছি' শুটিং ফ্লোরে ফিরে অনুভব Subhashreeর

রাজ সবসময় ইউভানকে বলে, বাবা তোমার খুব সমস্যা হয়ে যাবে তোমার মায়ের থেকে বেশি হট গার্লফ্রেন্ড খোঁজা: শুভশ্রী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 9, 2021, 08:42 PM IST
'মা হওয়ার পর আরও বেশি আবেগপ্রবণ হয়ে গিয়েছি' শুটিং ফ্লোরে ফিরে অনুভব Subhashreeর

অনসূয়া বন্দ্যোপাধ্যায়

 

প্রতিনিধি-কেমন আছো বলো?

শুভশ্রী-খুব ভাল আছি, তুমি কেমন?

প্রতিনিধি-এই তো, মা হওয়ার পর শুটিং ফ্লোরে ফিরেছ, বাবা যাদবের আটকে থাকা ছবির শুটিং শুরু হয়েছে, কতটা এনজয় করছ?

শুভশ্রী-খুব এনজয় করছি। অতিমারির পর সত্যিই অপেক্ষায় ছিলাম কবে কাজে ফিরব? রিয়্যালিটি শোয়ের জন্য আমি (Subhashree Ganguly) ফিরেছিলাম কাজে, তবে ছবির কাজে ফেরার জন্য অপেক্ষা করছিলাম। এখন খুব খুশি।

প্রতিনিধি-ইউভানের জন্য মন খারাপ হচ্ছে? বাড়ি ফেরার তাড়া তো থাকছে নিশ্চয়ই?

শুভশ্রী-সত্যি কথা বলতে কাজে যখন থাকছি সব ভুলে থাকছি, তখন আমাদের কিছুই মনে পড়ে না, তবে বাকি সময়টা শুধু বারবার ওকে মনে পড়ছে, এই যেমন এখন ইন্টারভিউ দিচ্ছি, কিন্তু ওর মুখটা ভাসছে। মাঝে মাঝে ভিডিয়ো কল করে কথা বলে নিচ্ছি। আর সর্বক্ষণ মন হচ্ছে ওর এখন বেড়ে ওঠার পালা, ছোট ছোট জিনিস শিখছে, কিছু যেন মিস না করে যাই।

প্রতিনিধি-আজকে একটা গানের শুটিং করছ, সেটা কতটা এনজয় করছ, ডান্স তো তোমার প্যাশন।

শুভশ্রী- একদম আই লভ ডান্সিং, যখন বাবা ওয়ান টেক ওকে বলছে, সব শট ভাল লাগছে তখন আরও আনন্দ হচ্ছে। আমি কতটা ভাল ডান্স করতে পারি জানি না তবে এটুকু জানি আমি মন থেকে নাচি।

প্রতিনিধি-রাজ চক্রবর্তীর (Raju Chakraborty) তো এখন অনেক দায়িত্ব, রাজনীতিতে এসেছে, মানুষের জন্য কাজ করছে, প্রশংসাও কুড়োচ্ছেন, তোমার কতটা ভাললাগার জায়গা এটা?

শুভশ্রী-পার্টনার হিসাবে আমি সবসময়ই ওঁর জন্য গর্বিত। আমি জানি ও যে ফিল্ডেই যাবে সেখানেই রাজ করবে। ওর মধ্যে সেরা বিষয়টা হল ও খুব সত্‍, তাই ও যেখানেই যাবে নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করবে। সকলে যখন বলে আমরা আমাদের বিধায়ককে এক ডাকে পাচ্ছি, ভাল লাগে বেশ। ও যেখানেই যাবে সেরা হবে, আর সেরা অ্যাওয়ার্ডটাই পাবে। হি ইজ বেস্ট।

প্রতিনিধি-বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল করা হয়, তারকাদের ব্যক্তিগত আক্রমণও করা হয়, তোমাকেও করা হয়েছে, এই সবকিছুর মধ্যে পজেটিভ থাক কীভাবে?

শুভশ্রী-ওদের নিয়ে কী বলব, দে আর জবলেস প্রচুর ধৈর্য এবং সময় থাকার দরকার ট্রোল করার জন্য, আমার ও রাজের জন্য তাঁরা আদৃশ্য। আমরা জীবনে প্রতিদিন কীভাবে বেঁচে আছি তাঁরা তো জানে না, আসলে ওরা নেগেটিভ মাইন্ডেড, বডি শেমিং, খুব বেশি রোগা হলে সমস্যা, কীভাবে রোগা হলে জানতে চায়, প্রচুর প্রশ্ন তাঁদের, আসলে তাঁরা নিজেদের জীবন নিয়ে হতাশ।

প্রতিনিধি-বাবা ছেলের বন্ডিং নিয়ে কথা বলছিলে তুমি, আবেগপ্রবণ হয়ে পড়েছিলে..

শুভশ্রী-রাজ সবসময় ইউভানকে বলে, বাবা তোমার খুব সমস্যা হয়ে যাবে তোমার মায়ের থেকে বেশি হট গার্লফ্রেন্ড খোঁজা। (খানিক হেসে) আমি আসলে একজন আবেগপ্রবণ মানুষ, ইউভান হওয়ার পর আরও হয়ে গিয়েছি। রাজ ও ইউভানের বন্ডিংটা প্রকাশ করতে পারব না, ইউভান যে এইটুকু বয়সে ওর বাবাকে কী ভালবাসে ভাষায় প্রকাশ করতে পারব না

প্রতিনিধি-তোমার করোনার সময় বেশ কিছুদিন ইউভান কাছ থেকে দূরে ছিল, তারপর যখন আইসোলেশন থেকে ফিরছে অনভূতিটা কেমন ছিল?

শুভশ্রী- ও খুব প্র্যাকটিকাল বাচ্চা আমায় দূর থেকে দেখত কিন্তু একবারও এমন কিছু করে নি যেখানে আমায় যেতে হবে। তখন ওর ৭ মাস বয়স, মন কাঁদলেও ও স্ট্রং ছিল। যখন ফিরলাম ওর কাছে সেই যে জড়িয়ে ধরল, আমার মনে হয় ওটা সেরা অনুভূতি। (চোখের কোণ চিকচিক করে উঠল শুভশ্রীর) সেই থেকে ইউভানের সঙ্গে আমার বন্ডিংটাও আরও স্ট্রং হল।

প্রতিনিধি- আমি বুঝতে পারছি, তোমার ছবির অপেক্ষায় অনুরাগীরা। ডান্স ফ্লোরে কাঁপাও, থ্যাঙ্ক ইউ সো মাচ।

শুভশ্রী-থ্যাঙ্ক ইউ তোমাকেও, ভালো থেকো সবাই।

 

.