নাহ, আর দেরি নয়, এবছরই গাঁটছড়া বাঁধছেন Ranbir-Alia! ফাঁস করলেন Lara Dutta

ম্প্রতি এক সাক্ষাৎকারে লারাই ফাঁস করেছেন 'লাভবার্ড' রণবীর-আলিয়ার বিয়ের কথা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 9, 2021, 08:17 PM IST
নাহ, আর দেরি নয়, এবছরই গাঁটছড়া বাঁধছেন Ranbir-Alia! ফাঁস করলেন Lara Dutta

নিজস্ব প্রতিবেদন : কবে বিয়ে করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)? এ প্রশ্ন, 'রণলিয়া' ভক্তদের মনে বহুদিন ধরে ঘুরে বেড়াচ্ছে। অবশেষে সুখবর শোনালেন লারা দত্ত (Lara Dutta)। সম্প্রতি এক সাক্ষাৎকারে লারাই ফাঁস করেছেন 'লাভবার্ড' রণবীর-আলিয়ার বিয়ের কথা।

সাক্ষাৎকারে লারাকে (Lara Dutta) প্রশ্ন করা হয়েছিল, বলি তারকাদের নিয়ে কিছু গুজব, যা সত্যি হতে পারে? সেপ্রসঙ্গে কথা বলতে গিয়েই লারা জানান, তিনি এই প্রজন্মের তারকাদের মধ্যে পড়েন না, তাই সবকথা বলতে পারবেন না। তবে রণবীর-আলিয়ার (Ranbir Kapoor-Alia Bhatt) প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, 'আমার বিশ্বাস ওঁরা এবছরই বিয়ে করছেন'।

আরও পড়ুন-Ditipriya-কে নিয়ে ঝামেলার গুঞ্জন নস্যাৎ করে আদৃতের বাগানবাড়িতে হুল্লোড় বিশ্ববসুর

জানা যায়, ঋষি কাপুর জীবিত থাকাকালীনই আলিয়ার (Alia Bhatt) সঙ্গে ছেলে রণবীরের (Ranbir Kapoor)  বিয়ে দিতে চেয়েছিলেন। তবে ২০২০-তে ঋষি কাপুরের আকষ্মিক মৃত্যুতে ছেলের বিয়ে দেখে যাওয়ার স্বপ্ন অধরাই রয়ে যায়। গতবছর, রণবীর নিজেও জানিয়েছিলেন, 'করোনা মহামারী না এলে এতদিন হয় বিয়েটা করেই নিতাম।' এবার তাহলে শেষপর্যন্ত সাতপাকে বাঁধা পড়তেই চলেছেন 'কাপুর' পুত্র। প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র' ছবির হাত ধরে প্রথমবার বড় পর্দাতেও আসতে চলেছে রণবীর-আলিয়া জুটি।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.