আমিরের জন্য আমি গর্বিত: সলমন

`সত্যমেব জয়তে`-র শুরু থেকেই বিতর্কের জালে জড়ালেও এবার আমিরের প্রশংসায় পঞ্চমুখ হলেন তাঁর অভিন্ন হৃদয় বন্ধু সলমন। রূপোলি পর্দায় মাত্র একবারই একসঙ্গে কাজ করলেও রিয়্যাল লাইফে বিভিন্ন ব্যাপারে অমর আর প্রেমের মতোই একে অপরের পাশে থেকেছেন দুজনে।

Updated By: Jun 19, 2012, 10:08 PM IST

`সত্যমেব জয়তে`-র শুরু থেকেই বিতর্কের জালে জড়ালেও এবার আমিরের প্রশংসায় পঞ্চমুখ হলেন তাঁর অভিন্ন হৃদয় বন্ধু সলমন। রূপোলি পর্দায় মাত্র একবারই একসঙ্গে কাজ করলেও রিয়্যাল লাইফে বিভিন্ন ব্যাপারে অমর আর প্রেমের মতোই একে অপরের পাশে থেকেছেন দুজনে। আর সেই সম্পর্কের রেশ ধরেই সলমন এবার জানালেন, আমিরের জন্য তিনি গর্বিত।
বর্তমানে নিজের মালিকানাধীন নয়া ব্র্যান্ড `বিইং হিউম্যান`-এর লঞ্চ উপলক্ষে দুবাইতে রয়েছেন সলমন। সেখানে বসেই হিন্দিতে টুইট করেছেন, ওয়াহ আমিরখান, "তুমি তো কামাল করে দিয়েছ।" যাঁরা হিন্দি জানেন না তাঁদেরকে তাঁর টুইট অনুবাদ করে নিতেও অনুরোধ করেছেন সল্লু। টুইটারে আমিরকে তিলু বলে সম্বোধন করেছেন সলমন। মিডিয়ার সামনেও সলমন বলেছেন, "আমি আমিরের জন্য গর্বিত। এই অনুষ্ঠানের মাধ্যমে আমির জীবনের শ্রেষ্ঠ কাজ করছে।"
সঠিক সময়ে আমিরের পাশে দাঁড়িয়ে সলমন প্রমাণ করলেন বলি দুনিয়ায় প্রতিদিন ব্রেক আপ-প্যাচ আপের মধ্যেও `আন্দাজ আপনা আপনা`র অমরপ্রেম আজও অটুট।

.