সেদিনের ২০ বছরের 'রোজা গার্ল' এখন কেমন দেখতে?

দুজনের নামেই হিট ছবি। অনেক পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন দুজনে। তারপর নদী দিয়ে অনেক জল বয়ে গেছে। বয়সও গড়িয়েছে। এখন কেমন দেখতে সেই দুই অভিনেত্রীকে? হঠাৎ করে তাঁদের যদি কোনও ইভেন্টে দেখতে পাওয়া যায়, চিনতে পারবেন দর্শকরা?

Updated By: Aug 18, 2016, 04:54 PM IST
সেদিনের ২০ বছরের 'রোজা গার্ল' এখন কেমন দেখতে?

ওয়েব ডেস্ক : দুজনের নামেই হিট ছবি। অনেক পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন দুজনে। তারপর নদী দিয়ে অনেক জল বয়ে গেছে। বয়সও গড়িয়েছে। এখন কেমন দেখতে সেই দুই অভিনেত্রীকে? হঠাৎ করে তাঁদের যদি কোনও ইভেন্টে দেখতে পাওয়া যায়, চিনতে পারবেন দর্শকরা?

শিশু অভিনেত্রী হিসেবে বলিউডে কেরিয়ার শুরু করে মুমতাজ কাজ করেছেন প্রায় সব প্রথম সারির অভিনেতাদের সঙ্গেই। 'বাবলি লুক'-এর জন্য তাঁর দর ছিল সবথেকে বেশি। বিয়ের পরও বেশ কিছুদিন অভিনয় চালান তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১০-এ 'ওয়ান এ মিনিট' নামক ছবিতে।

এ আর রহমানের সুরে যখন সারা দেশ আচ্ছন্ন। তখন স্ক্রিনের লাইমলাইট কেড়েছিলেন এই অভিনেত্রী। বরফের মাঝে 'রোজা'-র অসাধারণ সেটিংস-এর পুরো ফায়দাটাই তুলেছিলেন অভিনেত্রী মাধু। এরপর ২৪ বছর কেটে গেছে। সেদিনের ২০ বছরের 'রোজা গার্ল' এখন ৪৪ বছরের মহিলা। কিন্তু ছবি দেখে তা বোঝার উপায় নেই। এখনও একইরকম গর্জিয়াস, গ্ল্যামারাস।

.